Bhalukanews.com

ভালুকায় শিশু অপহরণ চেষ্টাকালে মহিলা আটক

ময়মনসিংহের ভালুকায় মারুফা আক্তার (৭) নামে এক শিশুকে অপহরণেরচেষ্টাকালে জেসমিন আক্তার ওরফে জোসনা (৩৪) নামে এক মহিলাকে স্থানীয় লোকজন আটক করে পুলিশে সোপর্দ করেছেন। ঘটনাটি ঘটেছে রোববার সকালে উপজেলার ধামশুর গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় ধামশুর গ্রামের আব্বাস আলীর শিশু কন্যা মৌ-কলী প্রি ক্যাডেট এন্ড কিন্টারগার্টেন স্কুলের প্লে-শ্রেনীর ছাত্রী মারুফা আক্তার (৭) সকালে বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথে স্কুলের অদুরে জেসমিন আক্তার ওরফে জোসনা (৩৪) নামে এক মহিলা অপহরণকারী মারুফাকে কৌশলে অপহরণ করার চেষ্টা চালায়। এ সময় মারুফার চাচী ওই কিন্ডার গার্টেনের শিক্ষক সীমা আক্তারও তার পেছনে ছিলেন। বিষয়টি টেরপেয়ে সীমা আক্তার এগিয়ে গিয়ে ওই মহিলাকে তার পরিচয় জানতে চান। এ সময় স্থানীয় লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই মহিলাকে আটক করে পুলিশে সোপর্দ করেন।
অপহরণকারী জেসমিন আক্তার ওরফে জোসনা জানান, তিনি পঞ্চগড়ের তেতুলিয়া উপজেলা সদরের কদম আলী ছয়েলের মেয়ে। দীর্ঘদিন ধরে গাজীপুরের মালেকের বাড়ি জাজর গ্রামে জমি কিনে বাসা নির্মাণ করে বসবাস করে আসছেন। তিনি শিশু অপরহণসহ বিভিন্ন কর্মকান্ডে জড়িত বলে স্বীকার করেন।
ভালুকা মডেল থানার এসআই ফয়েজুর রহমান জানান, এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

*

*

Top