Bhalukanews.com

মঞ্চে নারী ভক্তের পোশাক খুলে দিলেন ম্যাডোনা; সমালোচনার ঝড়

পপ রানী ম্যাডোনা তার নতুন অ্যালবাম ‘রেবেল হার্ট’ এর কনসার্ট ট্যুরে মেলবোর্নে পারফর্ম করার সময় ১৭ বছর বয়সী এক কিশোরীর বুকের আচ্ছাদন হ্যাঁচকা টানে খুলে ফেলেন তিনি। অবশ্য যাকে নিয়ে এত কাণ্ড সেই জোসেফিন জর্জিউ এই ঘটনাটিকে বলছেন তার জীবনের ‘সেরা মুহূর্ত’।

ব্রিসবেন এন্টারটেইনমেন্ট সেন্টারে কনসার্টে পারফর্ম  করার এক পর্যায়ে দর্শক সারি থেকে কয়েক জন ভক্তকে মঞ্চে ডেকে নেন ৫৭ বছর ম্যাডোনা, যাদের মধ্যে ছিলেন জোসেফিনও।

তাকে দেখে ম্যাডোনা মন্তব্য করেন, “ও এমন একটি মেয়ে যাকে দেখে যে কেউই তার নিতম্বে হাত বুলিয়ে দিতে চাইবে, এবং টানবে”-  বলেই জোসেফিনের বুকের কাপড় সরিয়ে দেন তিনি, যার ফলে জোসেফিনের একটি স্তন উন্মুক্ত হয়ে পড়ে। পুরো ঘটনাটি ঘটে কয়েক সেকেন্ডের মধ্যে। এমনটা ঘটিয়েই ক্ষান্ত দেননি ম্যাডোনা। মাইক্রোফোনে বলে ওঠেন, “এই যে দেখুন, যৌন হয়রানি। আপনারাও আমার সঙ্গে এমনটা করতে পারেন। আর তার জন্য শুভ কামনা”।

দ্য কুরিয়ার মেইল বলছে প্রথমে ঘটনাটিকে হালকাভাবে নিলেও পরবর্তীতে তীব্র নিন্দা জানান দর্শকরা। অনেকেই জোসেফিনকে ম্যাডোনার বিরুদ্ধে আইনি সহায়তা নেবার পরামর্শ দিলেও উঠতি মডেল জোসেফিন ম্যাডোনার পক্ষই নিচ্ছেন। তিনি বলছেন, “সত্যি! আমার জীবনের সেরা মুহূর্তটি উপহার দেয়ার জন্য কেন আমি ম্যাডোনার বিরুদ্ধে ব্যবস্থা নেবো”।

এই ঘটনাটির ভিডিও মুহূর্তেই ছড়িয়ে পড়ে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে। নিন্দার জোয়ারে ভেসে যেতে থাকেন ম্যাডোনা।

অস্ট্রেলীয় গণমাধ্যম অবশ্য জোসেফিনের মতো ম্যাডোনার ভক্ত নন, তারা মার্কিন পপ তারকার বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগে ব্যবস্থা নেবার জন্য সরব হয়ে উঠেছেন। দাবী উঠেছে ম্যাডোনার কনসার্ট ট্যুরটি আগে ভাগেই শেষ করে দেয়ার।

*

*

Top