Bhalukanews.com

ভালুকায় ইউপি নির্বাচন সম্পন্ন চেয়ারম্যান পদে আ’লীগ-৯ ও বিদ্রোহী-১জন

ভালুকা নিউজ ডট কম: ভালুকা উপজেলা ১০ইউনিয়নের নির্বাচন বিচ্ছিন্ন দুই একটি ঘটনা ছাড়া শনিবার সুষ্ঠু ভাবে সম্পন্ন হয়েছে। নির্বাচনে আ’লীগের মনোনীত প্রার্থী ৯জন ও আ’লীগের বিদ্রোহী প্রার্থী ১জন চেয়ারম্যান নির্বাচিত হয়েছে। উপজেলার ১০নং হবিরবাড়ি ইউনিয়নের সীমানা জটিলতা  নিয়ে মামলা থাকায় হাইকোর্ট ওই ইউনিয়নের নির্বাচন তিন মাসের জন্য স্থগিত করেছেন।

বিভিন্ন সূত্রে জানা যায়, ভোট গননা শেষে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন ১নং উথুরা ইউনিয়ন থেকে আ’লীগের মনোনীত প্রার্থী বজলুর রহমান বাচ্চু, ২নং মেদুয়ারী ইউনিয়নে জেসমিন নাহার রাণী, ৩নং ভরাডোবা ইউনিয়নে শাহ আলম তরফদার, ৪নং ধীতপুর ইউনিয়নের বিদ্রোহী  প্রার্থী আশরাফুল আলম, ৫নং বিরুনীয়া ইউনিয়ন থেকে রেদোয়ান সারোয়ার রাব্বানী, ৬নং ভালুকা ইউনিয়ন থেকে মোঃ শিহাব আমীন খান, ৭নং মল্লিকবাড়ি ইউনিয়নে আকরাম হোসাইন, ৮নং ডাকাতিয়া ইউনিয়নে সাইফুল ইসলাম, ৯নং কাচিনা ইউনিয়নে মোশফিকুর রহমান লিটন ও ১১নং রাজৈ ইউনিয়নে নূরুল ইসলাম বাদশাহ।

ভালুকা উপজেলায় বড় ধরণের কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। সারা দিন সুষ্ঠভাবে ভোটগ্রহণ সম্পন্ন হওয়ার পর সন্ধ্যায় এই ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার শফিকুল ইসলাম।

*

*

Top