Bhalukanews.com

ভালুকায় চতুর্থ শ্রেনীর শিক্ষার্থীর লাশ উদ্ধার

ভালুকা নিউজ ডট কম: ভালুকায় বণিক চন্দ্র দেবনাথ (১০) নামে চতুর্থ শ্রেনীর এক ছাত্রের লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। রোববার (৫ জুন) দুপুরে উপজেলার চান্দাব বেপারীপাড়ার পুকুর থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। তার নাক ও কান দিয়ে রক্ত ঝরছিল বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকালে চান্দাব গ্রামের পনক চন্দ্র দেবনাথের ছেলে জামিরা পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেনীর ছাত্র বণিক চন্দ্র দেবনাথ তার বাইসাইকেলটি নিয়ে একই গ্রামের মোহাম্মদের বাড়িতে দুধ আনতে যায়। বাড়ির বাইরে সাইকেলটি রেখে দুধ নিয়ে এসে দেখে তার সাইকেলটি নেই। পরে সে দুধ বাড়িতে পৌঁছে দিয়ে সাইকেলের সন্ধানে যায়। দুপুর পর্যন্ত সে সাইকেলটি খোঁজে পায়নি। দুপুরের খাবার খাওয়ার পর সে আবারোও তার সাইকেলের সন্ধানে বের হয়ে রাতে আর সে বাড়ি ফিরেনি। রাতে পরিবারের লোকজন বহু খোঁজাখোজি করে বণিক ও তার সাইকেলের খোঁজ পায়নি। রোববার সকালে একই গ্রামের বেপারীপাড়ার পুকুরে বণিকের লাশ ভাসতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। পরে মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।
লাশ উদ্ধারারী ভালুকা মডেল থানার এসআই বশিরুল আলম জানান, লাশের কান ও নাক দিয়ে রক্ত ঝরছিল। এমনকি তার সাইকেলটির সন্ধানও পাওয়া যাচ্ছেনা। সম্ভব শ্বাসরোধে হত্যার ঘটনা ঘটতে পারে। তারপরও ময়মনা তদন্ত রির্পোট  ছাড়া খুন কিনা তা বলা যাচ্ছেনা।

*

*

Top