Bhalukanews.com

বিজয়ী চেয়ারম্যান পরাজিত মৃত্যুর কাছে

ভালুকা নিউজ ডট কম; রাজশাহী : প্রতিপক্ষ সন্ত্রাসীদের গুলিতে আহত জয়পুরহাট সদর উপজেলার ভাদসা ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান এ,কে আজাদ রবিবার সকাল ৬টায় ঢাকার পপুলার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ৪ জুন রাতে মোটর সাইকেল যোগে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা তাকে গুলি করলে গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকার মেট্রোপলিটন হাসপাতালে ভর্তি করা হয়।

নিহতের ছোট ভাই সরোয়ার হোসেন জানান,গত ৪ জুন রাতে সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত অবস্থায় চেয়ারম্যান এ.কে আজাদকে ঢাকার মহাখালি মেট্রোপলিটন ও পরে ঢাকা মেডিক্যাল হাসপাতালে চিকিৎসা করা হয়। সেখানে তাঁর মাথায় আড়াই’শ সেলাই দেওয়ার পর চিকিৎসকরা তার পেট থেকে দুটো গুলি উদ্ধার করে। পরে কিডনির সমস্যা দেখা দিলে তাঁকে পপুলার হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় রবিবার ভোর ৬টার দিকে তিনি মারা যান। গুলিতে তাঁর কিডনি নষ্ট হয়ে যায়। আহতের ঘটনায় জয়পুরহাট সদর থানায় একটি মামলাও দায়ের করা হয়।

দ্বিতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে এ.কে আজাদ স্বতন্ত্র প্রার্থী হিসেবে জয়পুরহাট সদর উপজেলার ভাদসা ইউনিয়ন পরিষদে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।  তার এই মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

*

*

Top