Bhalukanews.com

ভালুকায় ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের শপথ গ্রহণ অনুষ্ঠিত

ভালুকা ‍নিউজ ডট কম: ভালুকা উপজেলার ১০ ইউনিয়নের চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্যদের শপথ গ্রহন অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার দুপুরে জেলা পরিষদের হল রুমে চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক মুস্তাকিম বিল্লাহ ফারুকী। বিকেলে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আফরোজা আক্তারের পরিচালনায় ভালুকা উপজেলা পরিষদের সামনে মুক্তমুঞ্চে সাধারণ সদস্য ও নারী সদস্যদের শপথ বাক্য পাঠ করান নির্বাহী কর্মকর্তা কামরুল আহসান তালুকদার।

জানা যায়, উথুরা ইউনিয়ন থেকে চেয়ারম্যান শাহ বজলুর রহমান বাচ্চু, মেদুয়ারী ইউনিয়ন থেকে জেসমিন নাহার রাণী, ভরাডোবা ইউনিয়ন থেকে শাহ আলম  তরফদার, ধীতপূর ইউনিয়ন থেকে আশরাফুল আলম, বিরুনীয়া ইউনিয়ন থেকে রাদোয়ান সারোয়ার রাব্বানী, ভালুকা ইউনিয়ন থেকে শিহাব আমীন খান, মল্লিকবাড়ি ইউনিয়ন থেকে মোঃ আকরাম হোসাইন, ডাকাতিয়া ইউনিয়ন থেকে সাইফুল ইসলাম, কাচিনা ইউনিয়ন থেকে মুশফিকুর রহমান লিটন ও রাজৈ ইউনিয়ন থেকে নূরুল ইসলাম বাদশাহ শপথ বাক্য পাঠ করেন। ১০ নম্বর হবিরাবাড়ি ইউনিয়নের সীমানা নির্ধারনী জটিলতায় হাই কোর্টের আদেশে নির্বাচন স্থগিত রয়েছে।

বিকেলে ভালুকা উপজেলা পরিষদের সামনে মুক্তমঞ্চে নব নির্বাচিত সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্যদের শপথ বাক্য পাঠ করানো হয়। এ সময় উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক ডা. এম আমান উল্যাহ, উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা, পৌর মেয়র ডা. একেএম মেজবাহ উদ্দিন কাইয়ূম, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি, মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজুর রহমান প্রমূখ

*

*

Top