Bhalukanews.com

তরুণ শিল্পী রুদ্রের ‘এক পলকে’ এখন বাজারে

আরিফুল ইসলাম খান আবির, গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুর উপজেলার নগর হাওলা গ্রামের কৃতি সন্তান রুদ্রর একক এ্যালবাম ‘‘এক পলকে’’ রোমান্টিক গান নিয়ে বাজারে এসছে।

ইমারত বাপ্পির কথায় গান গুলো সুর করেছেন কন্ঠ শিল্পী রুদ্র নিজেই, এযুগের উধীয়মান কম্পোজার এইচ.আর লিটন গান গুলো যতœসহকারে কম্পোজ করেছেন। এ্যালবামে কন্ঠশিল্পী এস.এম রুদ্রর পাশাপাশি কন্ঠ দিয়েছেন চ্যানেল আই সেরা কন্ঠ তারকা মুনিয়া মুন।
সঙ্গীত শিল্পী এস.এম রুদ্র জানান, ‘আমি আমার গান গুলো দিয়ে অনেক সাড়া পেয়েছি। আর এটিই আমার প্রথম রোমান্টিক এ্যালবাম। এ্যালবামটির গান গুলো নিয়ে আমি খুব আশাবাদী যে সব’কটি গান শ্রোতা বন্ধুদের মন কাড়বে।

তিনি আরো জানান, এ যুগের আরও উদীয়মান গীতিকার শরীফ শাহ্ জামান, এস.কে সানু কাজ করেছেন আমার এই এ্যালবামে। আরেকটি কথা আমার এ্যালবামের স্বপ্নদ্রষ্ঠা শ্রদ্বেয় গুরু বি.এম জলিল।

এ্যালবাম নিয়ে সঙ্গীত শিল্পী মুনিয়া মুন বলেন, ‘অনেক যত্ন করে কাজটি করেছি। গানের কথা গুলো অসম্ভব সুন্দর। আশা করি গান গুলো শ্রোতাদের অনেক ভাল লাগবে। এক পলকে শিরোনামের এ্যালবামটির সব’কটি গানের কথা আমার খুব ভালো লেগেছে। আর ভালো লেগেছে বলেই গানগুলোতে কাজ করেছি। অনেকদিন পর এমন একটি কাজ করতে পেরে নিজের কাছেও খুব বেশী ভাল লাগছে।
গান গুলো ইউটব, বিভিন্ন ওয়েব সাইটে পাওয়া যাচ্ছে এবং জিপি, বাংলালিংক, এয়ারটেল, রবিতে ওয়লেকাম টিউন হিসেবে ব্যবহৃত হচ্ছে।

*

*

Top