Bhalukanews.com

হাওড়া ব্রিজের নিচে দুঃসাহসী পরীমনি

ভালুকা নিউজ ডট কম, ডেস্ক: জাজ মাল্টিমিডিয়ার নতুন ছবি ‘রক্ত’র কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা পরীমনি। অ্যাকশন নির্ভর ছবিটিতে তাকে দেখা যাবে মারকুটে রূপে। চরিত্রের প্রয়োজনে প্রচুর পরিশ্রম করেছেন তিনি।

মারামারি থেকে শুরু করে স্কেটিংয়ে দিনরাত প্রশিক্ষণ নিয়েছেন পরী। ছবিটির বেশকিছু ঝুঁকিপূর্ণ দৃশ্যে কাজ করতে শারীরিকভাবে অনেকটাই ভোগান্তিতে পড়েছিলেন তিনি।

‘রক্ত’র একটি দৃশ্যে দেখা যাবে, কলকাতার হাওড়া ব্রিজ দিয়ে সার্কের সাত রাষ্ট্র প্রধানগণ যাবে। তাদেরকে হত্যার জন্য আশীষ বিদ্যার্থী স্পিডবোটে বোম নিয়ে সেতুটি উড়িয়ে দেওয়ার চেষ্টা করবেন।

ব্রিজের ওপর থেকে পরী এটা বুঝতে পেরে লাফ দেন পানিতে। স্পিডবোট ধরতে না পেরে বোটের দড়ি ধরে ফেলেন তিনি। প্রচণ্ড গতিতে স্পিডবোট ছুটছে। পানিতে তার পুরো শরীর স্কি করছে। তবু একবারের জন্যও হাত থেকে দড়ি ছাড়েননি তিনি।

পানিতে লাফ দেওয়া থেকে শুরু করে স্কি পর্যন্ত কোনো ডামি ছাড়াই করে দেখিয়েছেন পরী। দৃশ্যটি তাকে চারবার করতে হয়েছে। কারণ দৃশ্যটি একবার করে হেলিকপ্টার থেকে, স্টেডি ক্যামে, মাস্টার শট ও ক্লোজ শটে ধারণ করা হয়। তাই বলা যায় সেদিন পুরোটা সময় পানিতে ছিলেন তিনি। রাতে ব্যথায় তার জ্বর চলে এসেছিলো। পরদিন ভোর ৬টায় ঠিকই সেটে এসে হাজির হন তিনি। তারপর জ্বর নিয়েই সারাদিন মারামারির দৃশ্যে অভিনয় করেন।

এসব ঘটনার বর্ণনা দেওয়া হয়েছে জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক ফ্যানপেজে। ছবিটি তাদের সঙ্গে যৌথভাবে প্রযোজনা করছে কলকাতার এসকে মুভিজ। ‘রক্ত’তে পরীমনিকে দেখা যাবে দ্বৈত চরিত্রে। এর মধ্যে সানিয়া হচ্ছে মারকুটে আর পরী হলো সহজ সরল একটি মেয়ে। এতে পরীমনির বিপরীতে অভিনয় করছেন নবাগত রোশান। ছবিটি মুক্তি পাবে আসন্ন ঈদুল আজহায়।

*

*

Top