Bhalukanews.com

সন্ত্রাস ও জঙ্গীবাদ দমনে সরকার অঙ্গীকারবদ্ধ- এইচটি ইমাম

ভালুকা নিউজ ডট কম: ঐতিহ্যবাহী ভালুকা প্রেসক্লাবের নব নির্বাচিত কার্যনির্বাহী পরিষদের অভিষেক অনুষ্ঠান শুক্রবার (৩০ জুলাই) বিকাল ৫ টায় অনুষ্ঠিত হয়েছে । উপজেলা পরিষদ চত্তরে আয়োজিত অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশের প্রথম সরকারের মন্ত্রীপরিষদ সচিব ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম। প্রধার অতিথির বক্তব্যে এইচটি ইমাম এসব কথা বলেন সন্ত্রাস ও জঙ্গীবাদ দমনে যা যা দরকার তাই করতে বর্তমান সরকার অঙ্গীকারবদ্ধ। বাংলাদেশে হঠাৎ করে জঙ্গীবাদের সৃষ্টি হয়নি। দেশ স্বাধীনের আগে ও পরে কিছু রাজনৈতিক দল গঠিত হয়েছিল। যে দলগুলো স্বাধীনতা যুদ্ধের বিপক্ষে ছিল তারাই জঙ্গীবাদের বীজ রোপন করেছে, এদের শিকড় অনেক গভীরে পৌছে গেছে। সকলে মিলে জঙ্গীবাদ দমন করতে হবে।

ভালুকা প্রেসক্লাবের সভাপতি মোঃ কামরুজ্জামান মানিকের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এম এ মালেক খান উজ্জলের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক ডা. এম আমানউল্লাহ এমপি, ময়মনসিংহ বিভাগের বিভাগীয় কমিশনার জি এম সালেহ উদ্দিন, ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি আব্দুল্লাহ আল-মামুন, ময়মনসিংহ পুলিশ সুপার মঈনুল হক, ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব গোলাম মোস্তফা, উপজেলা নির্বাহী অফিসার কামরুল আহসান তালুকদার, ভালুকা পৌর মেয়র ডাঃ এ কে এম মেজবাহ উদ্দিন কাইয়ুম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি, ভালুকা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার মোঃ মফিজুর রহমান, প্রেসক্লাবের সাবেক সভাপতি এসএম শাহজাহান সেলিম প্রমূখ।

13902633_1260038324006241_393450214756770852_n

অনুষ্ঠানে প্রধান অতিথি, বিশেষ অতিথিবৃন্দ ফুল দিয়ে নব নির্বাচিত ভালুকা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেন। এর পর প্রেসক্লাবের পক্ষ থেকে প্রধান অতিথি এইচ টি ইমামকে সম্মাননা প্রদান করা হয়। এ সময় ভালুকা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড মফিজুর রহমান সহ ৯ জনকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

*

*

Top