Bhalukanews.com

ভালুকায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

স্টাফ রির্পোটার : ভালুকা উপজেলায় ১২ আগষ্ট বুধবার সকাল ১১ টায় ভালুকা ডিগ্রী কলেজ মাঠে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০১৫ উদ্বোধন করা হয়েছে। অনুষ্ঠানের উদ্ভোধন করেন সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যাণপ্রতিমন্ত্রী ও স্থানীয় এম পি ডাঃ এম আমান উল¬্যাহ। উপজেলা নির্বাহী অফিসার কামরুল আহসান তালুকদারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যাণপ্রতিমন্ত্রী ও স্থানীয় এমপি ডাঃ এম আমান উল্যাহ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের উদ্যেশ্য করে বলেন- জাতি গঠনে  শিশুদেরকে জাতির জনক বঙ্গ বন্ধু শেখ মুজিবর রহমান সর্ম্পকে ও স্বাধীনতার সকল ইতিহাস সর্ম্পকে অধিক জ্ঞান দান করতে হবে, পাশাপাশি তাদের শরীর মন ও মেধা বিকাশে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার ব্যাবস্থা রাখতেই বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধান মন্ত্রী সেখ হাসিনার এ উদ্যোগ বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট, সঠিকভাবে বাস্তবায়ন করতে হবে।
এ সময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম মোস্তফা, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি, ভালুকা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুর রউফ, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ শহীদুজ্জামান প্রমুখ।
উদ্বোধনী খেলায় অংশ নেয় পশ্চিম কাতলামারী আউলিয়ার ভিটা সরকারী প্রাথমিক বিদ্যালয় ও কাচিনা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্ররা।

*

*

Top