Bhalukanews.com

‘আত্মসমর্পণ না করে তাহলে তাদের পরিণতি যা হবার তাই হবে’

ঢাকা: জঙ্গি ও সন্ত্রাস দমনে আজকে সব ধর্মের মানুষ একই সূরে কথা বলছে। কাজেই এখানে স্পষ্ট এবং পরিস্কার আমাদেরকে কেউ কোনো কিছু করতে পারবে না ইনশাল্লাহ।

শনিবার দুপুরে ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউটে জঙ্গি ও সন্ত্রাসবাদ সমাবেশে এসব কথা বলেন স্বারাষ্ট্রমন্ত্রী আসাদুজজামান খান কামল।

তিনি বলেন, এই মুহূর্তে আমাদের দেশে কোনো ধরনের জঙ্গি নেই। আপনারা যদি মাইক্রোস্কোপ দিয়ে দেখেন তাহলেও আপনারা খুঁজে পাবেন না। তারপরেও দুই চার জন যা আছে তারা যদি আত্মসমর্পণ না করে তাহলে তাদের পরিণতি যা হবার তাই হবে।

তিনি গতকাল মিরপুরের পল্লবীতে জঙ্গি আস্তানায় হামলা প্রসঙ্গে বলেন, গতকালকের জঙ্গি আস্তানায় অভিযানটা ছিল সফল একটা অভিযান। সেখানে একজন জঙ্গি নিহত হয়েছেন। আমরা চেয়েছিলাম সেখানে যারা জঙ্গি ছিল তারা যেন পুলিশের কাছে আত্মসমর্পণ করে। কিন্তু তারা সেটা না করে পুলিশের উপর চাকু ও বন্ধুক দিয়ে হামলা চালায়। পরে পুলিশ বাধ্য হয়েছে গুলি করতে। আর পুলিশের সেই গুলিতে মারা যায় এক জঙ্গি।

তিনি মীর কাসেমের ফাঁসির কার্যকর প্রসঙ্গে বলেন, মীর কাসেমর ফাঁসি কার্যকরের বিষয়ে সর্বোচ্চ আদালত থেকে রায় হয়েছে। কাজেই এই রায় বাস্তবায়ন হবেই হবে।

*

*

Top