Bhalukanews.com

ভালুকায় ‘ময়মনসিংহ পল্লী বিদুৎ সমিতি-২’র বিদ্যুৎ সংযোগ মেলা

ভালুকা নিউজ স্টাফ রির্পোটার : ভালুকা উপজেলায় ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর বিদ্যুৎ সংযোগ মেলা অনুষ্ঠিত হয়েছে। মেলা থেকেই সরাসরি গ্রাহকদের বিদ্যুৎ সংযোগ দেয়া হয়।
জানা যায়, ভালুকা উপজেলার কাচিনা ইউনিয়নে ১৮ আগষ্ট মঙ্গলবার সকাল থেকে বিকাল ৪টা পর্যন্ত বাটাজোর সোনার বাংলা ডিগ্রী কলেজ মাঠে বিদ্যুৎ সংযোগ মেলার আয়োজন করে ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ কর্তৃপক্ষ। এ সময় মেলায় স্থানীয় প্রায় ১২০০ লোকের দরখাস্ত নেয়া হয়, এর মধ্যে মেলা থেকে দেড় শতাধিক গ্রাহককে বিদ্যুৎ সংযোগ দেয় হয়। বাকীদের পর্যায়ক্রমে আবেদনপত্র যাচাই বাছাই করে দেয়া হবে বলে জানান কর্তৃপক্ষ। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ ডিজিএম মাহবুব জিয়া, এজিএম (এম এস) তাজুল ইসলাম ভূইয়া, এজিএম (জি এস) খাইরুল বাসার, এলাকা পরিচালক মোস্তাফিজুর রহামন বিপ্লব ও মজিবুর রহমান মুজিব এবং কাচিনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খালেকুজ্জামান তালুকদার হুমায়ুন।
এ সময় এজিএম (এম এস) তাজুল ইসলাম ভূইয়া জানান, আমরা গ্রাহকদের সুবিধার্থে প্রতিটি এলাকায় এই “বিদ্যুৎ সংযোগ মেলা” করছি। এতে দালালদের হয়রানী থেকে এবং অতি অল্প সময়ের মধ্যে বিদ্যুৎ সংযোগ পাবে। আমরা এ ধারা অব্যাহত রাখবো।

গ্রাহকরা অতি অল্প সময়ের মধ্যে সাশ্রয়ী মূলে বিদ্যুৎ সংযোগ পেয়ে উল্ল্যাস প্রকাশ করছে, সে সাথে ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ কে ধন্যবাদ জানাচ্ছে।

*

*

Top