Bhalukanews.com

ভালুকায় দিনদুপুরে গরুসহ চোর আটক

ভালুকায়-গরুসহ-৩-চোর-আটক-750x440

মোঃ আসাদুজ্জামান সুমন, বিশেষ প্রতিনিধি; ভালুকা নিউজ ডট কম: ময়মনসিংহের ভালুকায় দিনদুপুরে একটি ষাড় গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় এক চোরকে হাতেনাতে ধরে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসি। ঘটনাটি ঘটেছে রোববার দুপুরে উপজেলার বানদিয়া গ্রামে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার দুপুরে উপজেলার নিঝুরী গ্রামের সুরেষ চন্দ্র রবিদাশ প্রায় ৪৫ হাজার টাকা মূল্যের একটি বিক্রয় উপযোগী ষাড় গরু বাড়ির পাশে বেঁধে রাখেন। দুপুরে বগাজান গ্রামের কুটভিটার আব্দুল খালেকের ছেলে সিরাজুল ইসলাম (৩৫) সবার অজান্তে গরুটি চুর করে নিয়ে যায়। পথে একই উপজেলার বানদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সামনে স্থানীয় লোকজনের বিষয়টি সন্দেহ হয়। পরে তাকে কোথা থেকে গরুটি আনা হয়েছে জিজ্ঞাসা করা হলে, সে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয় লোকজন তাকে হাতেনাতে ধরে গণপিটুনি দেয়। পরে খবর পেয়ে ভালুকা মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে চোরকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।
গরু মালিক সুরেষ চন্দ্র রবিদাশ জানান, তিনি প্রতিদিনকার মতো বাড়ি পাশে গরুটি বেঁধে রাখলে দিনদুপুরে এক চোর তার ষাড় গরুটি চুরি করে নিয়ে গেলে পথে স্থানীয় লোকজন আটক করে।

*

*

Top