Bhalukanews.com

‘নিখোঁজ’ ফখরুল হাসান বৈরাগী থানায়

অনলাইন ডেস্ক: অভিনেতা ফখরুল হাসান বৈরাগীর সন্ধান পাওয়া গেছে। সোমবার দুপুরে ৪১ দিন নিখোঁজ থাকার পর কলাবাগান থানায় উপস্থিত হয়ে বৈরাগী জানান আমি নিখোঁজ নই। এরপর তিনি ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে গিয়েও একই কথা জানান।
ডিএমপির মিডিয়া বিভাগের ডিসি মো. মাসুদুর রহমান জানান, সোমবার দুপুরে ফখরুল হাসান বৈরাগী কলাবাগান থানায় ও ডিএমপিতে এসে জানিয়েছেন তিনি নিখোঁজ নন। একথা জানিয়ে তিনি চলে গেছেন।
এর আগে শনিবার বৈরাগীর স্ত্রী রাজিয়া হাসান জানিয়েছিলেন গত ৭ আগস্ট থেকে রহস্যজনকভাবে নিখোঁজ রয়েছেন বৈরাগী। তিনি বলেছিলেন, ৭ আগস্ট সকালে ছেলে সামন্ত হাসান ইসাকে কলেজে পৌঁছে দিয়ে বাসায় আসেন বৈরাগী। এরপর বাসার দারোয়ানের কাছে গাড়ির চাবি রেখে আবার বের হয়ে যান। এরপর থেকে তিনি নিখোঁজ রয়েছেন। আমরা পুলিশ ও র‌্যাবের কাছে ঘটনাটি জানিয়েছি। তারা সাধ্যমতো চেষ্টা করছেন বলে জানালেও এখনো কোনো খবর পাইনি।
তিনি আরো বলেছিলেন, আমি তার সঙ্গে ২৯ বছর সংসার করছি। এ সময়ের মধ্যে কখনোই একবারের জন্যও না বলে কোথাও যাননি। শুটিং কিংবা ব্যক্তিগত কাজ, সবই জানাতেন। কথা ছিল পরিবারের চার সদস্য মিলে আমরা হজে যাব। কিন্তু সেটা আর হয়নি।
পারিবাকি সূত্রে জানা যায়, দুই ভাই, দুই বোন ও ভাইদের স্ত্রীদের সঙ্গে ফখরুল হাসান বৈরাগীর বিরোধ রয়েছে। এ কারণে মাকে ছেড়ে সম্প্রতি হাতিরপুলে নিজ বাসা ছেড়ে নতুন বাসায় স্ত্রী-সন্তান নিয়ে ভাড়া থাকেন তিনি।

*

*

Top