Bhalukanews.com

ভালুকায় শ্বাসরোধ করে মহিলা শ্রমীককে হত্যা

ভালুকায় পিটিয়ে ও স্বাসরোধ করে রাশিদা আক্তার (২৫) নামে এক মিল শ্রমিককে খুন করা হয়েছে। বৃহস্পতিবার (২০ আগষ্ট) সকালে মডেল থানা পুলিশ বসতঘরের চৌকির সাথে গলায় উড়না দিয়ে বাঁধা অবস্থায় নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী মিজানুর রহমান পলাতক রয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে উপজেলার হবিরবাড়ি গ্রামের ড্রাইভার পাড়া (টাওয়ারের মোড়) নামক এলাকায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার তারাটি বালাকান্দা গ্রামের ইউসুফ আলীর ছেলে মিজানুর রহমানের সাথে ময়মনসিংহ শম্ভুগঞ্জের চররঘুনাথপুর গ্রামের ফজল হকের মেয়ে রাশিদা আক্তার প্রথম স্বামী আবু সালেকের ঘর থেকে গত তিন মাস পূর্বে পালিয়ে গিয়ে বিয়ে করে। পরে স্বামী-স্ত্রী উপজেলার হবিরবাড়ি গ্রামের ড্রাইভার পাড়া এলাকায় আব্দুর রউফ ফকিরের বাসায় ভাড়া থেকে স্থানীয় পাইওনিয়ার নীটওয়্যারস্ এ উভয়ে চাকুরী করছিল। বৃহস্পতিবার সকালে বাসার অন্যান্য ভাড়াটিয়াগণ দেখতে পান নিহত রাশিদার ঘরের দরজা বাহির থেকে ছিটকানী দেয়া আছে। এ সময় দরজার ফাঁক দিয়ে নিহতের লাশ মেঝেতে পড়ে থাকতে দেখে থানা পুলিশে খবর দিলে মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন। ঘটনার পর থেকে নিহতের স্বামী মিজানুর রহমান পলাতক রয়েছে।

ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) আব্দুল কাদের জানান, নিহতের মুখ থেতলানো, কোমরসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তাছাড়া গলায় উড়না পেচানো চৌকির সাথে লাশটি বাঁধা অবস্থায় উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে নির্যাতন করে এবং স্বাসরোধে হত্যা করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

*

*

Top