Bhalukanews.com

দৃষ্টি প্রতিবন্ধী কন্ঠশিল্পীর চিকিৎসার দায়িত্ব নিলেন ভালুকা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক

মোঃ আসাদুজ্জামান সুমন,  বিশেষ প্রতিনিধি; ভালুকা নিউজ ডট কম : ময়মনসিংহের ভালুকা উপজেলার দৃষ্টিপ্রতিবন্ধী মোঃ আবু সায়িম(১১) নামের এক ক্ষুদে কন্ঠশিল্পীর সকল প্রকার চিকিৎসার ভার নিলেন ভালুকা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ শাহরিয়ার হক সজিব। বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম গত ১৩ অক্টোবর তার ব্যাক্তিগত ফেইসবুক ওয়ালে ইউটিউবের একটি গান সেয়ার দেন। তার পর থেকেই সারা বাংলাদেশে এটি ভাইরাল হয়ে যায়। সেই দৃষ্টিপ্রতিবন্ধী কন্ঠশিল্পীর বাড়ি উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের কাতলামারি গ্রামে। সে ওই গ্রামের ক্বারী মোঃ ওয়াইজ উদ্দিনের ছেলে। প্রিয় নেতার ফেইসবুকে গানটিশুনে তার সকল প্রকার চিকিৎসার ভার নিলেন ভালুকা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ শাহরিয়ার হক সজিব। তিনি শুক্রবার বিকালে স্থানীয় নেতা কর্মীদের নিয়ে সায়িমের অভিবাবকের উপস্থিতিতে নগদ পাঁচহাজার টাকা ও চোখের চিকিৎসার জন্য সকল ব্যয় বহন করার আশ্বাস দেন। সায়িম কাতলামারী প্রাথমিক বিদ্যালয়ে লেখাপড়া করে।
সায়িমের পিতা জানান, আমার ছেলে চোখের দৃষ্টিহীনতার জন্য লেখা পড়া ঠিকমত করতে পারেনা।এখন সে গান করে আর বাড়ীতে থাকে।একবার চোখের চিকিৎসা করেছি কিন্তু এখন আর টাকার জন্য পারিনা।কেউ সাহায্যে করবে কখনও ভাবিনি।
এ বিষয়টি সম্পর্কে ভালুকা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ শাহরিয়ার হক সজিব ভালুকা নিউজ ডট কমকে জানান তিনি বাংলাদেশ ছাত্রলীগ সাবেক সাধারন সম্পাদক আমার প্রাণপ্রিয় নেতা সিদ্দিকী নাজমুল আলম ভাইয়ের ফেইসবুকে পাই সায়িম দৃষ্টিপ্রতিবন্ধী ক্ষুদে কন্ঠশিল্পিী তখন আমার নজরে আসে এবং চিন্তা করলাম আমার এলাকায় এমন একজন দৃষ্টিপ্রতিবন্ধী ক্ষুদে কন্ঠশিল্পী আছে আর সাহায্যেও জন্য নষ্ট হয়ে যাবে এটা হতে পারেনা তাই এগিয়ে আসলাম। সায়িমের চিকিৎসার জন্য যা প্রয়োজন তার সকল ব্যবস্থা আমি করব। এসময় উপস্থিত ছিলেন সাবেক ছাত্রলীগ নেতা, আবু হানিফ, ভালুকা ডিগ্রী কলেজ শাখার সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান, উপজেলা ছাত্রলীগ নেতা, মাজাহারুল ইসলাম, লুৎফর রহমান নাদিম, সাদেকুল ইসলাম সোহাগ, সাইফুল ইসলাম রনি, হাসান মাহমুদ অনিক, ডাকাতিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আল-আমীন, মল্লিকবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক আজহার মাহমুদ প্রমুখ।

*

*

Top