Bhalukanews.com

উপজেলা প্রশাসনের উদ্যোগে ভালুকাকে বাল্য বিয়ে মুক্ত করার ঘোষণা

ভালুকা নিউজ ডট কম; ডেস্ক: ভালুকা উপজেলা প্রশাসনের ফেসবুক পেইজে উপজেলা নির্বাহী অফিসার কর্তৃক আগামী ২০১৭ সালের ২৬ মার্চ ভালুকা উপজেলাকে বাল্যবিয়ে মুক্ত করার ঘোষণা করা হয়েছে। নিন্মে ভালুকা নিউজ ডট কম এর পাঠকদের জন্য তা হুবহু তুলে ধরা হলো।

প্রিয় ভালুকাবাসী,আসসালামু আলাইকুম।
আগামী ২৬ মার্চ, ২০১৭ ভালুকা উপজেলাকে বাল্যবিয়ে মুক্ত ঘোষনা করা হবে।স্বাধীনতা ও জাতীয় দিবসের এ শুভক্ষনে আপনার প্রিয় এ উপজেলাটি বাল্যবিয়ের অভিশাপ মুক্ত হবে। বিশাল এ কর্মসূচী বাস্তবায়নে সম্মানিত সকল জনপ্রতিনিধি, কর্মকর্তা, শিক্ষক, সাংবাদিক, বীরমুক্তিযোদ্ধা, সুশীল সমাজ, এন জি ও প্রতিনিধি সর্বোপরি আপামর জনগনের অংশগ্রহন আবশ্যক। সবার সক্রিয় সহযোগিতা নিয়ে আগামী বছরের স্বাধীনতা ও জাতীয় দিবসে ভালুকা উপজেলাকে বাল্যবিয়ের অভিশাপ মুক্ত ঘোষনা করা হবে ইনশাহ্ আল্লাহ। সবার সহযোগিতা কামনা করছি। বাল্যবিয়ের সঠিক তথ্যদাতার পরিচয় গোপন রাখা হবে এবং পুরস্কৃত করা হবে। ভুল তথ্যদাতার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। আসুন সবাই মিলে বাল্যবিয়ের বিরুদ্ধে রুখে দাড়াই।

ভালুকা নিউজ ডট কম সব সময় বাল্যবিয়ে বন্দ করার পক্ষে সংবাদ প্রকাশ করে আসছে। উপজেলা প্রশাসনের এই কর্মসূচির সাথে একাত্ততা প্রকাশ করছে সে সাথে সব ধরণের জনকল্যাণমূলক সংবাদ প্রকাশ করার প্রত্যয় ব্যক্ত করছে।

*

*

Top