Bhalukanews.com

ভালুকায় পিকআপ চাপায় ৪ মিল শ্রমীক নিহত; আহত ৭

ভালুকা নিউজ ডট কম; ষ্টাফরির্পোটার: ময়মনসিংহের ভালুকায় মঙ্গলবার (১ নভেম্বর) ভোর সাড়ে ৬টায় ঢাকা ময়মনসিংহ মহাসড়কের কাঁঠালী নামকস্থানে পিকআপ চাপায় ৪ মিল শ্রমীক নিহত ও ৭ শ্রমীক আহত হয়েছে।
জানা যায়, রাসেল স্পিনিং মিলের রাতের শিফটে ডিউটি শেষ করে বাসায় ফেরার যানবাহনের জন্য মিলের সামনে অপেক্ষমান ১০/১২ জন শ্রমীকদের উপর ময়মনসিংহগামী একটি পিকআপ (ঢাকা- মেট্টো- ন-১৮- ৮৩৫৫) এর চালক নিয়ন্ত্রন হারিয়ে উঠিয়ে দিলে ঘটনাস্থলেই রাসেল মিলের শ্রমীক উপজেলার কঠালী গ্রামের হারুন শিকদারের ছেলে আনোয়ার হোসেন (১৮) ও একই গ্রামের নূরুল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম(২২) এর মর্মান্তিক মৃত্যু হয়। হাসপাতালে নেয়ার পথে মামারিশপুর গ্রামের রমিজ উদ্দিনের স্ত্রী আমেনা খাতুন (৩৫) ও পারভেজ মারা যান। এ সময় আরও ৭ শ্রমীক আহত হন। আহতদের মধ্যে আশংকা জনক অবস্থায় মিল শ্রমিক আছমা, আনিছ, ফরহাদ, ওলি, এনমুল হক ও ড্রাইভার সুজাতকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ভালুকা মডেল থানার ওসি তদন্ত হযরত আলী জানান, দূর্ঘটনায় ৪ শ্রমীক নিহত হয়েছে। নিহতদের পরিবার বিনা ময়না তদন্তে লাশ দাফনের আবেদন করলে তাদের কাছে লাশগুলো হস্তান্তর করা হয়েছে। ঘাতক পিকআপটি উদ্ধার করে হাইওয়ে থানায় রাখা হয়েছে।

*

*

Top