Bhalukanews.com

শিশু পূজার ধর্ষকদের ফাঁসি আসামী আফজালকে গ্রেফতার দাবিতে মানব বন্ধন

মোঃ রুকুনুজ্জামান বাবুল, পার্বতীপুর (দিনাজপুর) :দিনাজপুরের পার্বতীপুরে পাঁচ বছরের শিশু পূজার ধর্ষক নরপিশাচ সাইফুল ইসলাম ওরফে কালা সাইফুল ও আফজাল কবীরাজের দৃষ্টান্তমূলক শাস্তি ও ফাঁসির দাবিতে আজ রোবাবার বিকেল ৩টায় পার্বতীপুর ছাত্র একতা পরিষদ বিক্ষোভ ও মানবন্ধন করে।
বুধবার দুপুর ৩ টায় পার্বতীপুুর আদর্শ ডিগ্রী কলেজ, পার্বতীপুুর ডিগ্রী কলেজ, পাবলিক হাই স্কুল, পার্বতীপুর পুজা উদযাপন কমিটির উদ্দ্যেগে পার্বতীপুরের কেন্দ্রীয় শহীদ মিনার রোডে এ মানবন্ধন অনুষ্ঠিত হয়। উক্ত মানববন্ধনে সভাপতিত্ব করেন ছাত্র একতা পরিষদ আহ্বায়ক আহসান হাবীব নয়ন, সঞ্চালন করেন  ছাত্র একতা পরিষদের সদস্য নাদিম মাহমুদ, বক্তব্য রাখেন পার্বতীপুর ডিগ্রী কলেজ অধ্যক্ষ আতাউর রহমান, দিনেস চন্দ্র রায় পার্বতীপুর পুজা উদযাপন কমিটি। বক্তব্যে ছাত্র একতা পরিষদ আহ্বায়ক আহসান হাবীব নয়ন বলেন, আসামী সাইফুল ইসলাম গ্রেফতার হলেও আমরা জানিনা আসামী আফজাল কবীরাজ গ্রেফতার করতে কেন পারছে না প্রসাশন,  আগামী ৭ সাত দিনের মধ্যে যদি আসামী আফজাল কবীরাকে গ্রেফতার করতে না পারে তাহলে আমারা কঠোর কর্মসুচী ঘোষনা করবো।
উল্লেখ্য পার্বতীপুর উপজেলার রামপুর ইউনিয়নের জমিরহাট এলাকার তকেয়াপাড়া গ্রামের সুবল চন্দ্র দাসের কন্যা শ্রীমতি পূজা রাণী (৫) গত মঙ্গলবার (১৮ অক্টোবর) সকাল সাড়ে ১১ টার দিকে বাড়ীর বাইরে খেলতে গেলে নিখোঁজ হয়।খোঁজাখুজি করে তাকে না পেয়ে রাত ১১ টার দিকে পার্বতীপুর মডেল থানায় একটি সাধারন ডায়রী করেন তাঁর পিতা। পরের দিন বুধবার ভোর ৬টায় পূজাকে বাড়ীর পার্শবর্তী হলুদের ক্ষেত থেকে মূমুর্ষু অবস্থায় উদ্ধার করে তার স্বজনরা। মতাকে আশংকাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গত বৃহস্পতিবার রাতে পূজার পিতা সুবল চন্দ্র দাস বাদী হয়ে একই গ্রামের কাঠ ব্যবসায়ী  জহির উদ্দিনের পুত্র সাইফুল ইসলাম (৪২) ও আফজাল হোনের পুত্র কবিরাজকে (৪৮)  আসামী করে পার্বতীপুর মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।উক্ত মানব বন্ধনে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শতাধিক শিক্ষার্থী
উপস্থিত ছিলেন।

*

*

Top