Bhalukanews.com

বিনোদন সাংবাদিকের সঙ্গে প্রেম করছেন পরীমনি?

%e0%a6%ac%e0%a6%bf%e0%a6%a8%e0%a7%8b%e0%a6%a6%e0%a6%a8-%e0%a6%b8%e0%a6%be%e0%a6%82%e0%a6%ac%e0%a6%be%e0%a6%a6%e0%a6%bf%e0%a6%95%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%b8%e0%a6%99%e0%a7%8d%e0%a6%97%e0%a7%87

বিনোদন প্রতিবেদক: নিজের গ্ল্যামার ছড়িয়ে চলচ্চিত্রে যেমন আলোচিত হয়েছেন, তেমনি ব্যক্তিজীবন নিয়েও সমালোচিত হয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি। কখনো পরিবার কখনো অতীতের প্রেম বিয়ে এসব নিয়ে ঢাকাই সিনেমাপাড়ায় ছিল আলোচনা-সমালোচনার ঝড়।

গিয়াসউদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’ ছবির শুটিংয়ের সময় হঠাৎ আংটিবদলের ছবি পরী তার ফেসবুকে আপলোড করেন। শুরু হয় তোলপাড়। তখন অনেকেই মনে করেছিল অতীতের বিয়ের খবরটি মিথ্যা প্রমাণ করতেই আংটিবদলের ছবিটি প্রকাশ করেছেন এ অভিনেত্রী। তখন পরী মনি বলেছিলেন, সময় হলেই সব জানতে পারবেন।’

পুরনো বির্তক চাপা পরতে না পরতেই নতুন প্রেমের খবর জানান দিলেন পরী মনি। ইদানীং পরীমনির ফেসবুক পেজের কভার ছবিতে তার সঙ্গে একজন পুরুষকে দেখা যাচ্ছে। ছবিতে পরীমনি নাচের ভঙ্গিতে তার হাত ধরে আছেন, অন্য আরেকটি ছবিতে জড়িয়ে ধরেছেন। এ নিয়ে এখন তোলপাড় সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে।

আরেকটি ছবিতে দেখা যায়, পরীমনির দু’পায়ের মাঝখানে একটি পুরুষের পা। সেখানে তিনি লিখেছেন ‘মিসিং ইউ তাম্মু’। এ প্রসঙ্গে পরীমনিও মুখে কুলুপ এঁটেছেন। কিছু বলতে নারাজ তিনি। শুধু রহস্যের হাসি দিচ্ছেন।

তবে ঢালিউড পাড়ার হাওয়ায় ভেসে বেড়াচ্ছে পরীমনির সেই ফেসবুক ‘কভার বয়’-এর নাম। পরীমনি তার নাম তাম্মু দিলেও অনেকেই বলছেন, পরীমনি বর্তমানে একজন বিনোদন সাংবাদিকের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন। তার নামের প্রথম অক্ষর ‘তা’। শুধু তাই নয়, পরীমনির এবারের জন্মদিন তার বাসায় দেখা গেছে তাম্মুকে।

সাম্প্রতিক সময়ে পরীমনির ফেসবুক স্ট্যাটাসগুলোও তার নতুন প্রেমের দিকে জোর ইঙ্গিত দেয়। যেমন কিছুদিন আগে একতোড়া দোলনচাঁপা ফুলসহ দেওয়া এক পোস্টে তাম্মুকে নিয়ে তিনি লেখেন, ‘এই পৃথিবীর সমস্ত দোলনচাঁপাকে বলে দিয়েছি তাম্মু, ওরা যখনই তোমার সামনে পরবে তখন ওদের গন্ধে যেন তুমি সেই, সাদা রংয়ের কানটুপি, শহর তন্ন করে খুঁজে পাওয়া কাগজে মোড়ানো ধোয়া ওঠা গরম ভাপা পিঠা আর আমাদের সাদা কালো সাঁজ সব দোলনের পাপড়িগুলোতে দেখতে পাও।’

নতুন প্রেম প্রসঙ্গে কিছুই বলতে চাচ্ছেন না এই অভিনেত্রী, তবুও সাম্প্রতিককালের ফেসবুকের কভার ছবি এবং স্ট্যাটাস- এসব কিছু বিশ্লেষণ করলে সহজেই অনুমেয়।

*

*

Top