Bhalukanews.com

ভালুকায় ভ্যান চালকের খন্ডিত লাশ উদ্ধার

বিশেষ প্রতিনিধি: ভালুকা উপজেলার আঙ্গারগারা আখালিয়া কালিরচালা পোলাট্রি ফার্মের গর্ত থেকে শুক্রবার দুপুরে আবুল হাশেম (৫০) নামে এক ভ্যান চালকের খন্ডিত লাশ উদ্ধার করেছে  ভালুকা মডেল থানা পুলিশ।
থানা ও এলাকাবাসী সূত্রে জানা যায়,  ওই গ্রামের আব্দুস সামাদ ফকিরের ছেলে ভ্যানচালক আবুল হাশেম (৫০) গত সোমবার (১৪ নভেম্বর) থেকে নিখোঁজ হন। নিখোঁজের ৫ দিন পর বাড়ির পাশে তারেক সালাউদ্দিনের পোল্ট্রি ফার্মের একটি গর্ত থেকে হাত, পা ও মস্তক বিহীন লাশ ভাসতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। খবর পেয়ে ভালুকা মডেল থানা পুলিশের ওসি (তদন্ত) হযরত আলী ঘটনাস্থলে গিয়ে খন্ডিত লাশ উদ্ধার করে।

আবুল হাশেম ৫/৬ মাস পূর্বে সৌদী আরব থেকে দেশে ফিরে জানতে পারে একই এলাকার ফয়েজ উদ্দিনের পুত্র মাহমুদুল হাসানের সাথে তার স্ত্রী ৩ সন্তানের জননী আসমা আক্তার(৩৫) এর দীর্ঘদিন ধরে পরকিয়া চলে আসছিল। স্ত্রী আসমা তার পাঠানো টাকা মাহমুদুল হাসান কে নিয়ে খরচ করে ফেলে। আবুল হাশেম স্ত্রীর কাছে তার পাঠানো টাকার হিসেব চায়। পাঠানো টাকার হিসাব দিতে না পারায় উপায়ান্তর না দেখে আবুল হাশেম একটি ভ্যান কিনে সংসার পরিচালনা করে আসছিল এবং স্ত্রীকে মাহমুদুলের সাথে যোগাযোগ রাখতে নিষেধ করে। কিন্তু নিষেধ অমান্য করে মাহমুদুল হাসানের সাথে কোন একদিন মেলামেশা করা অবস্থায় আবুল হাশেম তা দেখে ফেলে। এ নিয়ে স্বামী স্ত্রীর মাঝে মধ্যেই ঝগড়া হতো এবং আবুল হাশেম আদালতে স্ত্রীর বিরোদ্ধে মামলা দায়ের করে বলে এলাকাবাসী জানায়। ঘটনার পর থেকে পরকীয়া প্রেমিক মাাহমুদুল হাসান পলাতক রয়েছে।
ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) মোঃ হযরত আলী জানান, জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী আসমাকে পুলিশ হেফজতে রাখা হয়েছে। বাড়ির পাশ্বের একটি লেট্রিন থেকে আবুল হাশেমের একটি শার্ট ও গামছা  উদ্ধার করা হয়েছে। লাশের বাকী অংশ উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।

*

*

Top