Bhalukanews.com

ভালুকায় শপথ গ্রহন করলেন চেয়ারম্যান তোফায়েল আহমেদ বাচ্চু ও মেম্বারগণ

15135918_649855468527260_3358421098308864194_n

বিশেষ প্রতিনিধি: ভালুকায় স্থগিত হওয়া হবিরবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নির্বাচিত চেয়ারম্যান তোফায়েল আহমেদ বাচ্চু, সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যগণ শপথ গ্রহণ করেছেন।
রোববার (২০ নভেম্বর) সকালে জেলা প্রসাশকের কার্য্যালয়ে জেলা প্রসাশক খলিলুর রহমানের কাছে শপথ নেন নব নির্বাচিত চেয়ারম্যান তোফায়েল আহমেদ বাচ্চু।  পরে বিকেলে ভালুকা উপজেলা পরিষদ হলরুমে সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যগণ শপথ গ্রহণ করান উপজেলা নির্বাহী অফিসার কামরুল আহসান তালুকদার। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গোলাম মোস্তফা, উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টুসহ উপজেলা প্রসাশনের কর্মকর্তা ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণ।20-11-16
ইউনিয়নে সাধারণ সদস্য হিসেবে ৯টি ওয়ার্ড থেকে ০১নং এ রফিকুল ইসলাম (ইসমাইল), ২নং এ শাহজাহান খান, ০৩ নং এ বুলবুল ইসলাম, ০৪নং এ মুহাম্মদ আব্দুর রাশিদ ঢালী, ০৫নং এ আবুল হাশেম ঢালী, ০৬নং এ জহিরুল ইসলাম বিল্লাল, ০৭নং এ হাফিজ উদ্দিন মৃধা, ০৮নং এ দেলোয়ার হোসেন এবং ০৯নং এ মোঃ খলিলুর রহমান মাসুদ। সংরক্ষিত মহিলা আসনে সদস্য হিসেবে ১.২.৩ থেকে নাজমা ইসলাম ৪.৫.৬ থেকে শাহানাজ আক্তার ও ৭.৮.৯ নং ওয়ার্ড থেকে রেহেনা আক্তার রিতা নির্বাচিত হয়ে এই শপথ পাঠ করেন।

*

*

Top