Bhalukanews.com

সন্ধান মেলেনি হাত,পা,মস্তকের; ভ্যানচালকের  স্ত্রী-মেয়ে দুই দিনের রিমান্ডে

মাহমুদুল হাসান ফোরাত বিশেষ প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকা উপজেলার আঙ্গারগাড়া গ্রামের কালিরচালায় নৃশংসভাবে আবুল হাসেম(৪৫) নামে এক ভ্যানচালক খুন হওয়ার ঘটনায় নিহতের স্ত্রী ও মেয়েকে পুলিশ দুই দিনের রিমান্ডে নিয়েছে।

থানা সূত্রে জানাযায়,নিহতের স্ত্রী এবং মেয়েকে গ্রেফতার করে পুলিশ গতকাল রবিবার দুপুরে আদালতে হাজির করে ৭দিনের রিমান্ড চাইলে বিজ্ঞ সিনিয়র ম্যাজিষ্টেট ৩নং আমলি আদালত  ময়মনসিংহ দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। এখনো পর্যন্ত হাসেমের মস্তক হাত-পায়ের কোনো সন্ধান মেলেনি। আবুল হাসেম গত ১৪নভেম্বর নিখোঁজ হওয়ার পরদিন সকালে তার স্ত্রী আসমা আক্তার বাড়ির ২টি ঘরের মেঝ মাটি দিয়ে লেপেন। ঘরের ভিতরের অংশ লেপেন আছমা আক্তার নিজে  এবং বাইরের অংশ ছেলের বৌ নাছিমাকে দিয়ে লেপানো হয়। এছাড়াও লেট্রিনের গর্ত থেকে শার্ট, গামছা, পুলিশ উদ্ধার করেছে সেটি আবুল হাসেম ব্যবহার করতেন বলে তার ছেলের বৌ নাছিমা আক্তার নিশ্চিত করেছেন।

ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) হজরত আলী জানান, নিহতের স্ত্রী ও মেয়ে দুই দিনের রিমান্ডে আছে।জড়িত থাকার সন্দেহে অপর এক আসামীকে গ্রেফতারের জন্য আমাদের টিম শনিবার রাতে ঢাকা শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়েছে। আমাদের  অভিযান অব্যাহত রয়েছে,খুব শীঘ্রই এ হত্যার মুল রহস্য উদঘাটিত হবে।

প্রসঙ্গ,আঙ্গারগাড়া গ্রামের মৃত আব্দুস সামাদ ফকিরের ছেলে আবুল হাসেম গত ১৪নভেম্বর সন্ধ্যায় ধানকাটার কাজের লোকের সন্ধানে বাড়ি থেকে বের হয়ে যাওয়ার পর বাড়িতে ফিরে আসেননি। শুক্রবার সকালে ওই গ্রামের একটি পোল্ট্রি ফার্মের পাশের একটি গর্ত থেকে হাসেমের মস্তকবিহীন ভাসমান লাশ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ অর্ধগলিত লাশটি উদ্ধার করে।

 

*

*

Top