Bhalukanews.com

১৪কেজির স্বর্ণের ড্রেস পড়ে অভিনয়!

অনলাইন ডেস্ক: সাধারনত রূপালি পর্দায় যা দেখা যায় বাস্তবে তেমন দেখায় না। তারপরও ১৪ কেজি খাঁটি স্বর্ণের পোশাক পরে নায়িকাকে অভিনয় করালেন এক পরিচালক।বিষয়টি অবিশ্বাস হলেও, তাই ঘটেছে। তবে এটা কোন ঐতিহাসিক যুগের লেহেঙ্গা নয়। একেবারে হাল আমলের।

‘ওং নমঃ ভেঙ্কটেশ্বরায়া’ নামের ছবিতে সেই স্বর্ণের লেহেঙ্গা পরে অভিনয় করেছেন ২৬ বছরের প্রজ্ঞা জয়সওয়াল নামের তেলুগু ছবির নায়িকা। পরে টুইটারে তার ফার্স্ট লুক শেয়ার করতেই ইন্টারনেটে ভাইরাল প্রজ্ঞা এবং তার পরণের স্বর্ণের লেহেঙ্গা।

ছবিটির ক্যাপশনে প্রজ্ঞা নিজেই জানান, ১৪ কেজির স্বর্ণের লেহেঙ্গা। এরপরই হইচই পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সবার একটাই প্রশ্ন‚ প্রজ্ঞা কি সত্যিই ১৪ কেজি ওজনের স্বর্ণের লেহঙ্গা পরে আছেন? যাবতীয় আলোচনা এখন তা নিয়েই।

রাঘবেন্দ্র রাও পরিচালিত এই সিনেমা হরিরাম বাবা নামে এক ভক্তের জীবন কাহিনী নিয়ে। তিরুপতি তিরুমালা পীঠস্থানের দেবতা ভেঙ্কটেশ্বরায়ার এই ভক্ত ১৫০০ খ্রিস্টাব্দে প্রতিষ্ঠা করেন এক আশ্রম। তার জীবনী নিয়েই সিনেমা।

সিনেমায় প্রজ্ঞা কোন ভূমিকায় অভিনয় করছেন তা এখনও জানা যায়নি। তবে সবাই এখন আগ্রহী তার পরণের সবুজ-সোনালি রঙের স্বর্ণের লেহেঙ্গা নিয়ে।

*

*

Top