Bhalukanews.com

বদরুলের সর্বোচ্চ শাস্তি দাবি খাদিজার

সাভার : সিআরপিতে চিকিৎসাধীন সিলেটের কলেজছাত্রী খাদিজা বেগম নার্গিস তার ওপর হামলাকারী বদরুলের সর্বোচ্চ শাস্তি দাবি করেছেন। খাদিজার বাবা মাসুক মিয়া বুধবার সাভারের সিআরপিতে মেয়ের এই দাবির বিষয়টি গণমাধ্যমকে জানান।

মাসুক মিয়া বলেন, আমরা জানতে পারছি, সে (বদরুল) নাকি নিজেকে নির্দোষ দাবি করছে। আমার মেয়ে তার সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি করেছে। খাদিজার বাবা হিসেবে আমিও তার (বদরুলের) ফাঁসি চাই। প্রধানমন্ত্রী, অর্থমন্ত্রীসহ সবাই আমাকে ন্যায় বিচারের আশ্বাস দিয়েছেন। ওর যদি ফাঁসি হয় তাহলে দেশের অন্যরা আর এমন করার সাহস পাবে না।

স্কয়ার হাসপাতাল থেকে সিআরপিতে আসার পথে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার ইচ্ছা প্রকাশ করেছিলেন খাদিজা। বিষয়টি গণমাধ্যমে প্রকাশ পেয়েছে। তবে এখনও প্রধানমন্ত্রীর দপ্তর থেকে অনুমতির ব্যাপারে কোনো সাড়া পাওয়া যায়নি।  প্রধানমন্ত্রী দেশে ফেরার পর খাদিজার ইচ্ছা পূরণ হতে পারে-এমনটিই আশা করছেন মাসুক মিয়া।

স্কয়ার হাসপাতালে প্রায় দুই মাস চিকিৎসার পর গত সোমবার সাভারের সিআরপিতে ভর্তি করা হয়েছে খাদিজাকে। সেখানে সাত সদস্যের একটি মেডিক্যল টিম তাকে সুস্থ করার দায়িত্ব নিয়েছেন। নিউরোলজিস্ট ডা. সাইদ উদ্দিন হেলাল এই মেডিক্যাল টিমের প্রধান।

ডা. সাইদ উদ্দিন জানান, খাদিজার সমস্যা হলো তার ট্রমাটিক ব্রেন ইনজুরি। অর্থাৎ সে ব্রেনের মধ্যে আঘাতপ্রাপ্ত হয়েছে। সেক্ষেত্রে তার পুরোপুরি সুস্থ হয়ে ওঠা সময়সাপেক্ষ ব্যাপার। আমরা তিন মাসের টার্গেট নিয়েছি। কিন্তু গত দুই দিনে আমরা যে ফলাফল পেয়েছি তাতে মনে হচ্ছে আমরা এক মাসের মধ্যেই তাকে সুস্থ করে তুলতে পারব।

সিআরপির নিচতলার ১০৫ নম্বর কেবিনে চিকিৎসা নিচ্ছে খাদিজা। সেখানে সার্বক্ষণিক সঙ্গ দিচ্ছেন তার মা। বাবা মাসুক মিয়াও রয়েছেন তার পাশে।

 

*

*

Top