Bhalukanews.com

জাতীয় প্রেসক্লাবের নির্বাচন ৩১ ডিসেম্বর

অনলাইন ডেস্ক: জাতীয় প্রেসক্লাবের ব্যবস্থাপনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৩১ ডিসেম্বর। ওই দিন সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলবে। ইলেকট্রনিক পদ্ধতিতে ভোটগ্রহণ ও গণনা করা হবে। এর আগের দিন ৩০ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টায় একুশতম দ্বিবার্ষিক সাধারণ সভা প্রেসক্লাব ভবনে অনুষ্ঠিত হবে।

দু’বছর মেয়াদী (২০১৭ সালের ১ জানুয়ারি থেকে ২০১৮ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত) ব্যবস্থাপনা কমিটির কর্মকর্তা ও সদস্য পদে নির্বাচন পরিচালনায় ৫ সদস্যের নির্বাচন কমিটি গঠিত হয়েছে।

মোস্তফা জব্বারকে চেয়ারম্যান করে গঠিত নির্বাচন কমিটির অন্য সদস্যরা হলেন- মো. মোস্তফা- ই জামিল,  জাফর ইকবাল, শাহ আলমগীর ও মো. নাসির উদ্দিন।

নির্বাচনী তফসিল অনুসারে মনোনয়নপত্র গ্রহণের শেষ সময় আগামী  ১৫ ডিসেম্বর বৃহস্পতিবার রাত ১০টা। মনোনয়নপত্র বাছাই ও প্রার্থীদের তালিকা প্রকাশ করা হবে ১৯ ডিসেম্বর সোমবার।

মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময়  ২৩ ডিসেম্বর শুক্রবার রাত ১০টা। চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে ২৪ ডিসেম্বর শনিবার।

ইতোমধ্যে ভোটার তালিকা প্রকাশিত হয়েছে। যে সকল স্থায়ী সদস্য নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে ইচ্ছুক তাদের নভেম্বর মাস পর্যন্ত চাঁদা ও অন্যান্য বকেয়া পরিশোধ থাকতে হবে।

*

*

Top