Bhalukanews.com

ভালুকায় রাস্তা পাকাকরনের কাজ উদ্ভোধন

স্টাফ রির্পোটার, ভালুকা নিউজ.কম: ভালুকায় সোমবার (১৪সেপ্টম্বর) দুপুরে হবিরবাড়ী ইউনিয়নের পাড়াগাঁও এলাকায় দুটি রাস্তার পাকাকরন কাজের উদ্ভোধন করেন বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফোরামের মহাসচিব আলহাজ মো: মোর্শেদ আলম।
স্থানীয় সুত্রে জানা যায়-পাড়াগাঁওয়ের আওলাতলি প্রাথমিক বিদ্যালয় থেকে গাংগাটিয়া রাস্তা ও গতিয়ার বাজার থেকে শিরিরচালা রাস্তায় ইটের সলিং কাজের শুভ সুচনা করা হয়।এসময় উপস্থিত ছিলেন-উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মজিবর রহমান মজু,আ‘লীগ নেতা মো: আবুল কালাম আজাদ,মহিলা ইউপি সদস্য মোফাশ্বেরা আক্তার,ইউপি সদস্য মো: মোস্তফা কামাল,রফিকুল ইসলাম ইসমাইল,মো:আ:রউফ,সাইফুল ইসলাম খান(চুন্নু),সাইফুল ইসলাম সাইদুল,জলিলুর রহমান,আফতাব উদ্দিন মাস্টার, রাজু আহম্মেদ,খলিলুর রহমান প্রমুখ। এছাড়াও এসময় ধরনীর বাঁশঝাড় হেতে বাটাজোড় রোড ও গাংগাটিয়া রাস্তা সংস্কারের ঘোষনা দেন আলহাজ মো: মোর্শেদ আলম।
আলহাজ মো: মোর্শেদ আলম তার বক্তব্যে সকলের সহযোগীতায় ব্যাডক উন্নয়নে সকলের সহযোগীতা কামনা করেন। আ‘লীগ নেতা মো: আবুল কালাম আজাদ তার বক্তব্যে বর্তমান চেয়ারম্যানের ভুয়শি প্রশংসা করেন এবং আরো উন্নয়নের আহবান জানান।এ সময় আলহাজ মো: মোর্শেদ আলম আওলাতলি প্রাথমিক বিদ্যালয়ের বাউন্ডারি নির্মানের জন্য ১ লক্ষ টাকার অনুদান ঘোষনা দেন।

*

*

Top