Bhalukanews.com

নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে বিজিবি মোতায়েন

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে স্ট্রাইকিং ফোর্স হিসেবে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) মোতায়েন করা হয়েছে। সোমবার (১৯ ডিসেম্বর) থেকে নির্বাচনী এলাকায় অবস্থান করছে বিজিবি সদস্যরা।

নাসিক নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. নুরুজ্জামান তালুকদার বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, স্ট্রাইকিং ফোর্স হিসেবে ২২ প্লাটুন বিজিবি সদস্য মোতায়েন করা হয়েছে। সোমবার সকাল থেকে তারা কাজ শুরু করেছেন। এর মধ্যে সিদ্ধিরগঞ্জে সাত প্লাটুন, বন্দরে পাঁচ প্লাটুন বিজিবি সদস্য ও বাকি ১০ প্লাটুন সদরে কাজ করবেন বলে জানান তিনি।

বিজিবির পাশাপাশি র‌্যাব-পুলিশ সার্বক্ষণিক কাজ করবে। এছাড়া আগের মতো প্রতিটি ওয়ার্ডে তথা ২৭ ওয়ার্ডে একজন করে ম্যাজিস্ট্রেটও কাজ করছেন। এদিকে, আইনশৃঙ্খলা রক্ষায় শহরের বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়ে তল্লাশি করছে জেলা পুলিশ।

আগামী ২২ ডিসেম্বর নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ভোটগ্রহণ হবে। এ নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে সেলিনা হায়াৎ আইভী ও বিএনপির ধানের শীষ প্রতীক নিয়ে সাখাওয়াত হোসেন খান প্রতিদ্বন্দ্বিতা করছেন। তবে বিএনপি এই নির্বাচনে সেনা মোতায়েনের দাবি জানিয়ে এলেও নির্বাচন কমিশন তা নাকচ করেছে।

*

*

Top