Bhalukanews.com

ইকবাল সোবহান চৌধুরী প্রধান অতিথি শুক্রবার ভালুকা প্রেসকাবের গুণীজন সম্মাননা অনুষ্ঠান

স্টাফ রির্পোটার, ভালুকা নিউজ.কম: আগামী ১৮ সেপ্টেম্বর শুক্রবার বিকাল ৩টায় ভালুকা প্রেসকাবের উদ্যেগে ভালুকা উপজেলা পরিষদের মূক্ত মঞ্চে অনুষ্ঠিতব্য অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রীর তথ্য বিষয়ক উপদেষ্ঠা ইকবাল সোবহান চৌধুরী। অনুষ্ঠানের উদ্বোধন করবেন ময়মনসিংহের জেলা প্রশাসক মুস্তাকীম বিল্লাহ্ ফারুকী।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন ভালুকার স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক ডা. এম আমানউল্লাহ এমপি, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মন্জুরুল আহসান বুলবুল, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আলতাফ মাহমুদ, বিশিষ্ট সাংবাদিক ও কলামিষ্ট আমানুল্লাহ কবীর, বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব আব্দুল জলিল ভূঁইয়া, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক কদ্দুস আফ্রাদ ও বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক আলহাজ¦ এম. এ ওয়াহেদ। অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন ভালুকা প্রেসকাব সভাপতি এস.এম.শাহজাহান সেলিম।
উনুষ্ঠানে ভালুকার গুণীজনদের স্ব স্ব েেত্র মানব সেবা ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা, শিার উন্নয়ন ও বাল্যবিয়ে ও ইভটিজিং রোধে উপজেলা নির্বাহী অফিসার কামরুল আহ্সান তালুকদার, জনকল্যাণ সেবায় ভালুকা পৌরসভার মেয়র ডাঃ এ.কে.এম মেজবাহ্ উদ্দিন কাইয়ুম ও সমাজ সেবায় উপজেলা পরিষদের ভাইস-চেয়াম্যান মোঃ রফিকুল ইসলাম পিন্টুকে বিশেষ অবদানের জন্য সম্মাননা প্রদান করা হবে।
এছাড়াও জাতীয় প্রেসকাবের নবগঠিত কমিটির সভাপতি মুহাম্মদ শফিকুর রহমান, সাধারন সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী, এনএনবির নির্বাহী সম্পাদক জাতীয় প্রেসকাব নির্বাহী কমিটির সদস্য ও ভালুকা প্রেসকাবের সাবেক আহবায়ক মোল্লা জালাল কে সংবর্ধনা প্রধান করা হবে। উনুষ্ঠাটিকে ঘিরে ভালুকা প্রেসকাবের কর্মকর্তা ও সদস্যবৃন্দ কর্মব্যাস্ত দিন অতিবাহিত করছেন।

*

*

Top