Bhalukanews.com

দর্শক টাকা দেয়, তাই নায়িকাদের ড্রেস খুলতে হবে

বিনোদন ডেস্ক: পরিচালকের যৌনতা বিষয়ক এক মন্তব্যের প্রতিবাদে অবস্থান নেওয়ায় ভারতীয় অভিনেত্রী তামান্না ভাটিয়ার পাশে দাঁড়িয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহাকারীরা।

সম্প্রতি এক অনুষ্ঠানে তামিল সিনেমার পরিচালক সুরজের ওই মন্তব্য নিয়েই এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপাড় চলছে বলে বিবিসি এক প্রতিবেদনে জানিয়েছে।

‘কাঠথি সান্দাই’ সিনেমার প্রমোশনাল অনুষ্ঠানে সিনেমাটির পরিচালক সুরজ বলেছেন, দশর্ক টাকা দেয়; নায়িকাদের গ্ল্যামার দেখতে। পরিচালক হিসেবে তিনি কখনই চাইবেন না, তার নায়িকারা শাড়ি পরে সমস্ত শরীর ঢেকে আসুন।

বিবিসি বলছে, অবশ্য ওই মন্তব্যের পরপরই ক্ষমা চাইতে বাধ্য হয়েছেন তামিল সিনেমার এই পরিচালক। কিন্তু সমালোচনা থেমে থাকেনি।

সুরজ বলেন, দর্শক যখন টাকা দিয়ে সিনেমা হলে আসছে, তখন তারা তো নায়িকা তমান্নাকে গ্ল্যামারাসই দেখতে চাইবে। যে কোনও বাণিজ্যিক ছবিতেই গ্ল্যামার থাকা উচিত।

তার ভাষায়, দর্শক তো পয়সা দেয় নায়কের ফাইট আর নায়িকার গ্ল্যামার দেখতে। যে সব নায়িকা নাম করেছেন, তারা সকলে এই গ্ল্যামার দেখিয়েই বড় হয়েছেন।

সিনেমার প্রমোশনাল অনুষ্ঠানে পরিচালক সুরজ আরও বলেন, যখনই তার ছবির কস্টিউম ডিজাইনার নায়িকার হাঁটুঝুল পোশাকের কথা বলেন, তিনি তা আরও ছোট করার নির্দেশ দেন। যদি নায়িকা তাতে রেগে যান, তিনি বলেন, দর্শক কিন্তু অকারণে এত টাকা দিচ্ছে না।

সুরজের ওই বক্তব্যের পর তাৎক্ষণিকভাবে এক বিবৃতিতে তাকে ক্ষমা চাওয়ার দাবি জানান অভিনেত্রী তামান্না ভাটিয়া। প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, ১১ বছর ধরে আমার পছন্দমতো পোশাক পড়ছি।

অভিনেত্রী নয়নতারাও পরিচালকের ওই বক্তব্য নিয়ে সমালোচনা করেছেন। এরপরই অভিনেত্রীদের পাশে দাঁড়াতে শুরু করেন সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরা। পরিচালক সুরজের মন্তব্যের কড়া সমালোচনা করেন তারা।

*

*

Top