Bhalukanews.com

ময়মনসিংহে জয়া’র সাফল্য

নিজস্ব প্রতিবেদক,ময়মনসিংহ: জয়া গোল্ডেন এ+ পেয়েছে। ময়মনসিংহ বিদ্যাময়ী সরকারী উচ্চ বালিকা বিদ্যালয় থেকে ২০১৬ সালে অনুষ্ঠিত জুনিয়র স্কুল সার্টিফিকেট ( জেএসসি) পরীক্ষায় সে কৃতিত্বের সাথে এই সফলতা অর্জন করেছে।
পুরো নাম পুষ্পিতা পাল জয়া। বাবা মানিক পাল ও মা শিমুল পাল এর এক মাত্র মেয়ে জয়া।  জয়ার বাবা ও মা দুজনেই শিক্ষকতা পেশার সাথে জড়িত। বাবা মানিক পাল ময়মনসিংহ রিপ্লেক্স মডেল স্কুলের সহকারী শিক্ষক এবং মা শিমুল পাল ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার তসরা প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা পদে নিয়োজিত আছেন। জেএসসি পরীক্ষায় কৃতিত্বের সাথে জয়ার এই অর্জনে মা,বাবা দুজনেই উচ্ছসিত ও আনন্দিত।
গোল্ডেন এ+ পাওয়া ও এই অর্জন সম্পর্কে জানতে চাইলে জয়া বলেন, র‍জোল্ট জানার আগ মুহুর্ত পর্যন্ত অনেক টেনশনে ছিলাম। আমার সাথে সাথে আমার মা বাবাও অনেক টেনশনে ছিল। রেজাল্ট পাওয়ার পর সে টেনশন থেকে বেরিয়ে এসে দীর্ঘশ্বাস ফেলতে পেরেছি। গোল্ডেন এ+ পাওয়া ও এই অর্জন সম্পর্ক প্রথমেই আমি সৃষ্টিকর্তাকে ধন্যবাদ দিতে চাই। সৃষ্টিকর্তা আমাকে এরকম বাবা মা না দিলে হয়তো এই সফলতা আমার পক্ষে অর্জন করা সম্ভব হতোনা। সৃষ্টিকর্তার পরেই আমি আমার মাকে অনেক ধন্যবান দিতে চাই। কেননা, আমার এই অর্জনে নিজের পাশাপাশি আমার মায়ের পরিশ্রম ছিল অনেক বেশি। সেই সাথে আমার বাবার সহযোগিতা।
জয়া ভবিষ্যতে কলেজের প্রভাষক হতে চাই।

*

*

Top