Bhalukanews.com

পিস্তলসহ লক্ষ্মীছড়ি উপজেলা চেয়ারম্যান গ্রেফতার

অনলাইন ডেস্ক: গুলিভর্তি পিস্তলসহ খাগড়াছড়ির লক্ষ্মীছড়ি উপজেলা চেয়ারম্যান সুপার জ্যোতি চাকমাকে গ্রেফতার করা হয়েছে। রোববার (১ জানুয়ারি) রাত সোয়া ২টার দিকে সরকারি বাসভবন থেকে তাকে আটক করে যৌথ বাহিনীর একটি টিম।

লক্ষ্মীছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফ ইকবাল বিষয়টি নিশ্চিত করে জানান, লক্ষ্মীছড়ি উপজেলা চেয়ারম্যান সুপার জ্যোতি চাকমা নিজস্ব অবৈধ অস্ত্রটি তার বাসভবনে রেখেছেন এমন সুনির্দিষ্ট গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রোববার রাত সোয়া ২টার দিকে যৌথবাহিনীর একটি দল তার বাসভবনে অভিযান চালায়। প্রথমে তিনি দরজা খুলতে চায়নি। প্রায় ১ ঘণ্টা পর দরজা খুললে নিরাপত্তা বাহিনী তাকে আটক করে।

পরে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তিনি ঘরের ছাদের কার্নিশ থেকে লুকানো ১টি ম্যাগাজিন, ৫ রাউন্ড তাজা গুলিসহ একটি ইউএসের তৈরি ফাইভ স্টার পিস্তল বের করে দেয়। অস্ত্রটির কোনো বৈধ কাগজ না থাকায় অবৈধ অস্ত্র রাখার দায়ে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে।

লক্ষ্মীছড়ি উপজেলা চেয়ারম্যান সুপার জ্যোতি চাকমা স্থানীয় আঞ্চলিক সংগঠন ইউপিডিএফের রাজনীতির সঙ্গে জড়িত। গত উপজেলা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিয়ে তিনি জয়লাভ করেন।

ওসি বলেন, সুপার জ্যোতি চাকমার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করা হবে এবং তাকে আদালতে পাঠানো হবে।

*

*

Top