Bhalukanews.com

ভালুকায় তিন তরুণের হাতে ‘কাজী ফার্মস কিচেন মাস্টারবাড়ী’ আউটলেট

07
ভালুকা নিউজ ডট কম; বিশেষ প্রতিনিধি: তারুণ্যদীপ্ত শিক্ষিত তিন তরুণ খাইরুল ইসলাম ঢালী, ইকবাল হোসাইন ও হাসিবুল হাসান মামুন এলাকার মানুষের জন্য ভালো কিছু করার প্রত্যয় নিয়ে সম্প্রতি ভালুকা উপজেলার শিল্পাঞ্চলখ্যাত জামিরদিয়া, স্কয়ার মাস্টারবাড়ীতে শুরু করেছেন বিশ্ব মানের ফাস্টফুড প্রতিষ্ঠান কাজী গ্রুপের “কাজী ফার্মস কিচেন” এর আউটলেট। তাদের অক্লান্ত পরিশ্রম ও মেধা দিয়ে সাজিয়েছেন এই কাজী ফার্মস কিচেন মাষ্টারবাড়ী শাখা।
শনিবার (৭ জানুয়ারী) ফিতা কেটে এই শাখার শুভ উদ্ভোধন করেন কাজী ফুড ইন্ডাস্ট্রিজ এর সিইও তানভীর হায়দার চৌধুরী, এজিএম মিজানুর রহমান দোলন, ১০ নং হবিরবাড়ী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তোফায়েল আহমেদ বাচ্চু, ৪ নং ওয়ার্ড ইউপি সদস্য আঃ রাশিদ ঢালী।
নবনির্বাচিত চেয়ারম্যান তোফায়েল আহমেদ বাচ্চু বলেন, অত্র শিল্পাঞ্চল এলাকায় ৩ জন তরুণ উদ্যোক্তা ভিন্ন মাত্রার কিছু যোগ করলো। আশা করছি তারা সফল হবে ইনশাল্লাহ। পূর্বেও তাদের বিভিন্ন কাজে আমি খুবই সন্তুষ্ট। আমি অত্র আউটলেটসহ তাদের ৩ জনের সাফল্য কামনা করছি।
তিন তরুণ জানান, এই এলাকার জনগণ যাতে সুন্দর পরিবেশে ভালো মানের স্বাস্থ্যসম্মত ফাস্টফুড খেতে পারে সেজন্যই আমাদের এই উদ্যোগ। এ সময় এলাকার আরও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

*

*

Top