Bhalukanews.com

ভালুকায় গাজীপুরশাহীন ক্যাডেট একাডেমি স্কয়ার মাস্টারবাড়ী শাখার উদ্ভোধন

ভালুকানিউজ ডটকম; বিশেষ প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকা উপজেলার শিল্পাঞ্চলখ্যাত স্কয়ার মাস্টারবাড়ীতে ‘গাজীপুরশাহীন ক্যাডেট একাডেমি’র ১০ম শাখার উদ্ভোধন হয়েছে। আওয়াল প্লাজা (মসজিদ সংলগ্ন) জামিরদিয়াতে স্কয়ার মাস্টারবাড়ী শাখার উদ্যোগে শনিবার (০৭ জানুয়ারী) শুভ উদ্ভোধন ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
‘গাজীপুরশাহীন শিক্ষা পরিবার’এর প্রতিষ্ঠাত ও চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ সোহেল রানা চৌধুরীর সভাপতিত্বে কোনাবাড়ী শাখার পরিচালক রাশেদুল ইসলাম রাসেলের সঞ্চলনায় শুভ উদ্ভোধন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্ভোধন করেন ‘গাজীপুরশাহীন শিক্ষা পরিবার’এর প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক মোঃ ফারুক সিকদার। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত রাত ৯টায় জামিরদিয়া স্কয়ার মাস্টারবাড়ী শাখার ফলক উন্মোচন করেন স্থানীয় সাংসদ অধ্যাপক ডাঃ এম আমান উল্লাহ, বিশেষ অতিথি ছিলেন ১০নং হবিরবাড়ী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ বাচ্চু। প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের উন্নত প্রযুক্তি ভিত্তিক শিক্ষা গ্রহণ করার নিমিত্তে প্রধান অতিথি দু’টি ডিজিটাল প্রজেক্টর ও বিশেষ অতিথি একটি প্রজেক্টর দেয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন সে সাথে প্রতিষ্ঠানের সফলতা কামনা করেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হবিরবাড়ী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার মোঃ আব্দুর রাশিদ ঢালী, ৪নং ওয়ার্ড আ’লীগ সভাপতি আলফাজ উদ্দিন মন্ডল, সাবেক শিক্ষক আব্দুস সাত্তার মাস্টার, গাজীপুরশাহীন ক্যাডেট একাডেমি’র চান্দনা চৌরাস্তার পরিচালক আহসান হাবীব সুজন, মাওনা শাখার পরিচালক আনিছুর রহমান, বোর্ডবাজার শাখার পরিচালক মিনহাজ উদ্দিন, টংগী শাখার পরিচালক আনোয়ার হোসেন, জামিরদিয়া স্কয়ার মাস্টারবাড়ী শাখার পরিচালক মুহাম্মদ মঈনুল হাসান ও পরিচালক স্বপন দেবনাথ।bhaluka-1-2017-1

অনুষ্ঠানের উদ্ভোধক প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক মোঃ ফারুক সিকদার বলেন- ডিজিটাল ক্লাসরুম ও শিক্ষা উপকরণ ভিত্তিক ক্লাসের মাধ্যমে সৃজনশীল পদ্ধতির উপর সর্বোচ্চ গুরুত্ব দিয়ে পরিচালিত হয় ‘গাজীপুরশাহীন ক্যাডেট একাডেমি’। এই প্রতিষ্ঠানকে এগিয়ে নিতে সকলের সহযোগিতা কামনা করেন। পরে বিকেল থেকে রাত ১০টা পর্যন্ত এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে বিভিন্ন শিল্পরা কবিতা আবৃত্তি, নৃত্য ও সংগীত পরিবেশন করেন।

*

*

Top