Bhalukanews.com

মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিত করতে পাঠ্যসূচী আরো হ্রাস করা প্রয়োজন-জেলা প্রশাসক

এইচ এম মোমিন তালুকদার, ময়মনসিংহ প্রতিনিধি : মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিত করতে পাঠ্যসূচী ও কারিকুলামের পরিধি আরো হ্রাস করা উচিত। এজন্য জেলা প্রাথমিক শিক্ষা অফিসারকে প্রয়োজনীয় সুপারিশমালা তৈরী করার জন্য সংশ্লিষ্ট স্টেকহোল্ডারদের নিয়ে একটি কর্মশালার আয়োজন করার আহবান জানিয়েছেন ময়মমনসিংহের জেলা প্রশাসক মো: খলিলুর রহমান। কর্মশালায় শিক্ষা সংশ্লিষ্টরাও একই মত দিয়েছেন।
ঢাকা আহছানিয়া মিশনের ইউনিক-২ প্রকল্পের উদ্যোগে মানসম্মত প্রাথমিক শিক্ষা : প্রয়োজন আনন্দঘন পরিবেশ নিয়ে সোমবার (২৩ জানুয়ারী) দুপুরে জেলা পরিষদ হলরুমে এক অ্যাডভোকেসী সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক এসব কথা বলেন।
আনন্দ মোহন সরকারী কলেজের অধ্যক্ষ মো: জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো: শফিউল হক, উপানুষ্ঠানিকের সহকারী পরিচালক রাশেদা ইয়াসমিন,  ঢাকা আহছানিয়া মিশনের  কর্মকর্তা  হোসেন শহীদ মুফতি, একেএম রেজা ও রিজিওনাল ম্যানেজার সেলিম উদ্দিন, ব্র্যাকের ফারহানা ইয়াসমিন, কারিতাসের দুলেন আরেং, সহকারী শিক্ষা অফিসার আঞ্জুমানারা বেগম ও শাহী দিলশাদ এলিন, সাংবাদিক মো. নজরুল ইসলাম, কামরান পারভেজ ও মোশাররফ হোসেন খসরু, হারুন অর রশিদ, নাজমা আক্তার প্রমূখ।

*

*

Top