Bhalukanews.com

নওগাঁয় ইউপি ২হাজার পিছ ফেন্সিডিল উদ্ধার

ব্রেলভীর চৌধুরী, নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁর পত্মীতলা উপজেলার নির্মইল ইউপির গুরখী গ্রামের অদুরে আতাহারের দিঘীর পাড় এলাকা থেকে মঙ্গলবার ভোরে উক্ত ইউপির চেয়াম্যানের সহযোগীতায় প্রায় ২হাজার পিচ ভারতীয় ফেন্সিডিল সহ একটি কার উদ্ধার হয়েছে।

স্থানীয় সূত্রে জানাগেছে, উপজেলার নির্মইল ইউপির গুরখী গ্রামের অদুরে আতাহারের দিঘীর পাড় এলাকায় মঙ্গলবার ভোরে মাঠ সীমান্ত এলাকা দিয়ে পাচার হয়ে আসা বিপুল পরিমান ফেন্সিডিল উক্ত স্থানে কারে লোড হচ্ছে মর্মে গোপন সংবাদের ভিত্তিতে উক্ত ইউপির চেয়ারম্যান আবুল কালাম আজাদ ১৪ বিজিবির রাধানগর ও শীতল মাঠ বিওপি ক্যাম্প সহ পুলিশের সাথে যোগাযোগ করে এলাকাবাসীর সহযোগীতায় কয়েকটি বস্তায় করে ভরানো ১হাজার ৯৮৮বোতল ফেন্সিডিল সহ ঢাকা মেট্রো গ-১১-৮৭১০ নং এর একটি কার আটক করে।

এসময় কারের ড্রাইভার ও সঙ্গিয় একজন পালিয়ে যায়। পরে ইউপি চেয়ারম্যান সহ স্থানীয় লোকজন ফেন্সিডিল সহ কারটি পত্মীতলা থানায় জমা দেন।

এব্যাপারে পত্মীতলা থানার অফিসার ইনচার্জ আজিম উদ্দীনের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

অপরদিকে ১৪ বিজিবি এর অধিনায়ক লেপ্টেনেন্ট কর্ণেল আলী রেজা (ইঞ্জিনিয়ার্স) এর সাথে যোগাযোগ করা হলে তিনিও ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এবিষয়ে মাদকদ্রব্য আইনে থানায় একটি মামলা দায়ের হয়েছে।

*

*

Top