Bhalukanews.com

বোয়াল মাছে আল্লাহু

unnamed
এম,এ আহমদ আজাদ, নবীগঞ্জ ( হবিগঞ্জ):- হবিগঞ্জ শহরের শায়েস্তানগর এলাকায় বাজার থেকে কিনে আনা বোয়াল মাছের গায়ে আল্লাহু সাদৃশ্য লেখা পাওয়া গেছে। মাছটি বাজার থেকে কিনে আনার পর এর গায়ে আল্লাহু সাদৃশ্য লেখা দেখতে পাওয়ায় শত শত উৎসুক জনতা ভিড় করেন এটি দেখতে।

মঙ্গলবার সকাল ১০দিকে শায়েস্তানগর বাজারের বিলাল মিয়া নামের এক মাছ বিক্রেতার কাছ থেকে ৬৫০ টাকা দিয়ে বোয়াল মাছটি কিনা হয়েছিল। মাছটি কিনেন শায়েস্তানগর এলাকার বাসিন্দা জালালাবাদ গ্যাস কোম্পানীর সুপার ভাইজার নজরুল ইসলাম চাঁন মিয়ার ছোট ভাই তাজুল ইসলাম।

মাছটি কেনার পর সংরক্ষণ করে রাখতে যান তাজুল ইসলামের স্ত্রীসহ বাসার অন্যানরা। এ সময় হঠাৎ করেই ফ্রিজের পাওয়ার সাপ্লাই বন্ধ হয়ে যায়। এতে অবাক হন ওই বাসায় সকলে। বোয়াল মাছটি ফ্রিজ থেকে খুলে এর গায়ে আরবী হরফ (অক্ষর) লেখা দেখতে পান তারা। এর পর তারা মাছটিকে আলাদা করে রাখেন।

এদিকে এ খবর ছড়িয়ে পড়লে শত শত মানুষ মাছটিকে এক নজর দেখতে ভিড় জমায়। অস্পষ্ট অক্ষরগুলোতে আল্লাহু লেখা বলে মন্তব্য করেন উৎসুক জনতা। পরে মাছটি রান্না না করে কলাপাতা দিয়ে মাছুলিয়া খোয়াই নদীতে ভাসিয়ে দেন তাজুল ইসলামের পরিবার।

*

*

Top