Bhalukanews.com

গাজীপুরে ইয়াবা ও গাঁজাসহ আটক ৩

গাজীপুর জেলা প্রতিনিধিঃ গাজীপুর জেলার শ্রীপুরের আবদার থেকে গাঁজাসহ  বৃহস্পতিবার দিবাগত রাতে সোহরাব হোসেন (৩০) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে শ্রীপুর থানা পুলিশ।
শুক্রবার শ্রীপুর থানারউপ-পরিদর্শক মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার দিনগত গভীররাতে গোপন সংবাদের ভিত্তিতে সোহরাবের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় তার ঘর থেকে৩০০গ্রাম গাঁজাসহ তাকে আটক করা হয়। সোরহাব, তার মা এবং ভাই দীর্ঘদিন ধরে ঐ এলাকায় মাদক ব্যবসা করে আসছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে তার মা ও ভাই পালিয়ে গেলেও তাকে আটক করা হয়েছে। এ ঘটনায় শ্রীপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। এছাড়া মাদকব্যবসার দায়ে এর আগেও সে সহভাইয়ের বিরুদ্ধে একাধিক মামলা করা হয়েছে বলেও জানান ঐপুলিশকর্মকর্তা।
অপর দিকে গাজীপুর মহানগরির টঙ্গী শিল্প এলাকা থেকে আজ সকালে গাঁজা ও ইয়াবা ট্যাবলেটসহ তাছিন(২৩) ও সুজন(২৫) নামে দুই যুবককে আটক করেছে  টঙ্গী থানা পুলিশ। আটককৃত তাছিনের বাড়ি বগুড়া সদর উপজেলার শান্তিনগর এলাকায় এবং তার বাবার নাম  আমিনুল হক।সুজনের বাড়ি টঙ্গী ব্যাংকের মাঠ এলাকায় এবং বাবার নাম তোফাজ্জল হোসেন।  টঙ্গী থানার সহকারী উপ-পরিদর্শক  জালাল বিন আমির আমাদের প্রতিনিধিকে জানান, শুক্রবার সকাল ৯টার দিকে টঙ্গী থানার সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে অটোবাইক থেকে নামার সময় ১ কেজি গাঁজাসহ তাছিনকে আটক করা হয়। গাঁজা বিক্রি করতে তাছিন সকালে ঢাকার বসুন্ধরা থেকে টঙ্গীতে আসে। গোপন সংবাদের ভিত্তিতে  তাকে আটক করা হয়।  সহকারী উপ-পরিদর্শক  ফয়েজ উল্লাহ জানান, শুক্রবার  ভোরে টঙ্গীর নতুনবাজার এলাকার সফি হোটেলের সামনে থেকে ২২ পিস ইয়াবা ট্যাবলেট বিক্রির সময় সুজন মিয়াকে আটক করা হয়। পুলিশের ঐ দুই কর্মকর্তা আরও জানান, আটক দু’জনই মাদক ব্যবসার সঙ্গে জড়িত। এ ব্যাপারে টঙ্গী থানায় পৃথক দু’টি মামলা  হয়েছে।

*

*

Top