ঢাকাবিভাগীয় খবর

ভাড়া নিয়ে বাকবিতন্ডায় বাস পুড়ালো ছাত্রলীগ কর্মীরা

ভালুকা নিউজ ডট কম, ঢাবি প্রতিনিধিঃ
ভাড়া নিয়ে বাকবিতন্ডার জের ধরে স্কাইলাইন পরিবহণের একটি বাস পুড়িয়ে দিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদুল্লাহ হল শাখার ছাত্রলীগ কর্মীরা। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে শহীদুল্লাহ হলের ভিতরে এ ঘটনা ঘটে।

জানা যায়, সোমবার রাতে রাজধানীর গুলিস্তানে শহীদুল্লাহ হলের ৯ জন ছাত্রের সাথে স্কাইলাইন পরিবহন বাসের হেল্পারের সাথে ভাড়া নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ছাত্রদের বেধড়ক পিটিয়ে আহত করে বাসের কর্মচারীরা। সেই ঘটনাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটায় শহীদুল্লাহ হল ছাত্রলীগ।

জানা গেছে, মঙ্গলবার বিকেলে শহীদুল্লাহ হলের ছাত্রলীগকর্মী তৌকির, রানা, তৌহিদসহ ২০ জনের একটি দল গুলিস্তানে গিয়ে স্কাইলাইন পরিবহণের বাসে উঠে। এসময় কয়েকটি দলে বিভক্ত হয়ে তারা সাধারণ যাত্রী হিসেবে বাসে উঠে। পরবর্তীতে তারা বাসে থাকা সাধারণ যাত্রীদের হুমকী দিয়ে নামিয়ে দেয়। এরপর বাসটি শহীদুল্লাহ হলের ভিতর ঢুকিয়ে ভাংচুর করা হয়। পরবর্তীতে তাতে আগুন ধরিয়ে দেয় তারা। এসময় তারা হলের গেইট বন্ধ করে পাহারা বসিয়ে কাউকে ভেতরে ঢুকতে দেয়নি।

পরবর্তীতে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট এসে বাসের আগুন নেভায়।এ বিষয়ে জানতে চাইলে শহীদুল্লাহ হলের ছাত্রলীগ সভাপতি আমিনুল ইসলাম ঢাকা প্রতিদিনকে বলেন, তাদের কোন পদ নেই, আর ১ম ও ২য় বর্ষের সবাই ছাত্রলীগ কর্মী। তারপরও আমরা স্যারদের সাথে কথা বলে ব্যবস্থা নিব।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button