ভালুকাসারা ভালুকা

ভালুকায় বাস খাদে মহিলাসহ নিহত-৭ আহত ১৫

বিশেষ প্রতিনিধি, ভালুকা নিউজ ডট কম: ভালুকা উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহা-সড়কের মেহেরাবাড়ী নামক স্থানে শনিবার (০৭নভেম্বর) ভোরে ট্রাকের সাথে সংঘর্ষে যাত্রীবাহি বাস খাদে উল্টে এক মহিলাসহ ৭ জন নিহত ও ১৫ জন আহত হয়েছে।
জানা যায়, ভোর ৬টায় ঢাকাগামী এস এন পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্টো-ব-১১-৩৬৬৬) অপর একটি যাত্রীবাহী বাসকে অতিক্রম করার সময় দাড়িয়ে থাকা বালু ভর্তি ট্রাক (ঢাকা মেট্রো ট ১৮-৭২৩৭) এর পিছনে ধাক্কা লেগে নিয়ন্ত্রন হারিয়ে ট্রাকসহ খাদে পড়ে যায়। এ সময় ঘটনা স্থলে বাসের ৩ যাত্রী ও হাসপাতালে নেওয়ার পর আরও ৪ যাত্রী মারা যান।  ঘটনাস্থলেই ভালুকা উপজেলার কলেজপাড়া এলাকার রহিম মিয়ার ছেলে ফজলুল হক (৪৭), ও অজ্ঞাত মহিলা (৩৫) নিহত হন। হাসপাতালে নেয়ার পথে ত্রিশাল নামাপাড়ার আক্কাস আলীর ছেলে আকাশ (৫০), ভালুকা পৌরসভাস্থ মেজরভিটার আব্দুল হামিদের ছেলে কাজল (৪০), রবাইজ উদ্দিনের ছেলে খাইরুল ইসলাম(৩৫), ভরাডোবা ইউনিয়নের সবেদ আলীর ছেলে আঃ কুদ্দুস(৪০) ও নীলফামারীর নওশেদ (৩৫) মারা যান। এ সময় আরও অন্তত ১৫ বাস যাত্রী আহত হন। ভালুকা মডেল থানা পুলিশ, ভরাডোবা হাইওয়ে পুলিশ ও ভালুকা ফায়ার সার্ভিসের লোকজন স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে আশংকাজনক অবস্থায় ৭-৮জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
আহতদের তাৎক্ষনিক পরিচয় পাওয়া যায়নি। নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মামুন-অর-রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান নিহত ও আহতদের উদ্ধার করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়েছে। তিনি হতাহতের সংখ্যা বাড়তে পারে বলে আশংকা প্রকাশ করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button