ভালুকাভালুকা পৌরসভাসারা ভালুকাহবিরবাড়ি

ভালুকায় উচ্ছেদ অভিযানে সড়ক ও জনপদের ১০কোটি টাকা মূল্যের জমি উদ্ধার

ভালুকা নিউজ ডট কম, স্টাফ রির্পোটার: ভালুকা উপজেলায় ঢাকা-ময়মনসিংহের মহাসড়কের ভালুকা পৌরসভা এবং হবিরবাড়ী সিডষ্টোর অংশে সড়ক ও জনপথের জমিতে অবৈধ দখলদারের বিরুদ্ধে উচ্ছেদ অভিযান চালিয়ে সরকারের প্রায় দশ কোটি টাকার জমি উদ্ধার করেছে প্রশাসনিক লোকজন।
জানা যায়, মঙ্গলবার সকালে (১০ই নভেম্বর) ভালুকা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্টেট মোঃ কামরুল আহসান তালুকদারের নেতৃত্বে সড়ক ও জনপদ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে নিয়ে এবং র‌্যাব ও ভালুকা মডেল থানা পুলিশের সহযোগিতায় শুরু হয় এই উচ্ছেদ অভিযান।
ভালুকা ডিগ্রি কলেজ হতে রাস্তার দু’পাশে সড়ক ও জনপথের জমিতে অবৈধ ঘর ও দোকান উচ্ছেদ করে ভালুকা মডেল থানা পর্যন্ত এসে শেষ হয়। জানা যায় দীর্ঘদিন যাবৎ সড়ক ও জনপদ বিভাগের ৩৭ দাগে জমিতে জনৈক রফিকুল ইসলামের দখলে থাকা মোট ৩ একর ২০ শতাংশ জমি উদ্ধার করে যা বর্তমান বাজার মূল্যে সারে ছয় কোটি টাকা। বিকেলে হবিরবাড়ী ইউনিয়নের সিডষ্টোর বাজারের রাস্তার পশ্চিম পার্শ্বে উচ্ছেদ অভিযান চলে। এ সময় এখান থেকে প্রায় সাড়ে তিন কোটি টাকা মূল্যের জমি উদ্ধার করে। সন্ধ্যায় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্টেট মোঃ কামরুল আহসান তালুকদার এই উচ্ছেদ অভিযানের সফলতা নিয়ে বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের নিয়ে সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে তিনি জানান, এই অভিযান অব্যাহত থাকবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button