খেলাধূলা

আশরাফুলকে দেখতে গিয়ে বাসচাপায় মারা গেল শিশু

জাতীয় দলের সাবেক ক্রিকেটার আশরাফুলকে দেখতে গিয়ে বাসচাপায় মারা গেল এক স্কুলছাত্র। নিহত শিশুর নাম পলি আক্তার (৭)। বাসচাপায়  নিহত স্কুলছাত্রী বড়কান্দি গ্রামের কামাল মিয়ার মেয়ে এবং স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর  ছাত্রী। শনিবার  বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার পানিউমদা এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সকালে স্থানীয় একটি মাঠে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা চলছিল। যেখানে জাতীয় দলের সাবেক অধিনায়ক আশরাফুল আসবেন এমন খবরে বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার ক্রিকেট প্রেমির ঢল নামে। আশরাফুলকে দেখার জন্য স্কুলছাত্রী পলি আক্তারও ওই মাঠে যাচ্ছিল।

পানিউমদা রাগীব রাবেয়া স্কুল অ্যান্ড কলেজের সামনে রাস্তা পারাপারের সময় সিলেট থেকে বোপরোয়া গতিতে ছেড়ে আসা ইউনিক পরিবহনের একটি বাস পলিকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ ঘটনায় স্থানীয় বিক্ষুব্ধ জনতা মহাসড়ক অবরোধ করে প্রায় একঘণ্টা যান চলাচল বন্ধ করে দেয়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে এবং স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ স্থানীয়দের সহযোগিতায় জনতাকে সরিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button