ভালুকা পৌরসভাসারা ভালুকা

ভালুকা পৌর এলাকায় বখাটের ছরিকাঘাতে গ্যারেজ মালিক আহত

ভালুকা নিউজ ডট কম: ভালুকা পৌর এলাকায় নেশা করার প্রতিবাদ করায় বখাটের উপর্যুপরি ছুরিকাঘাতে ফরহাদ নামে এক গ্যারেজ মালিক গুরুতর আহত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। আহত ব্যক্তিকে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স ও পরে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২২ মার্চ) দুপুরে পৌর এলাকার কলেজপাড়া বটটিলা এলাকায়। পুলিশ বখাটে রাকিবকে গ্রেফতার করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার চাপরবাড়ি গ্রামের রফিকুল ইসলামের ছেলে রাকিব হাসান সোমবার রাতে একই গ্রামের হাবিবুর রহমানের ছেলে রিক্সা গ্যারেজ মালিক ফরহাদের দোকানের সামনে বসে নেশা করতে চাইলে তিনি বাঁধা দেন। এরই জের ধরে মঙ্গলবার দুপুরে বখাটে রাকিব গ্যারেজ মালিক ফরহাদকে উপর্যপুরি ছুরিকাঘাত করে। এতে ফরহাত গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স ও পরে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।
ভালুকা মডেল থানার এসআই জিন্নাহ জানান, ঘটনাস্থল থেকে ব্যবহৃত ছুরিসহ রাকিবকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button