জাতীয়

নাশকতার মামলায় খালেদা জিয়ার জামিন

ঢাকা : রাজধানীর যাত্রাবাড়ী থানার নাশকতা মামলায় নিম্ন আদালতে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে আদালত তা মঞ্জুর করেছেন। মঙ্গলবার সকালে ঢাকা মহানগর দায়রা জজ কামরুল হোসেন মোল্লার আদালত এ জামিন মঞ্জুর করেন।

সকাল সাড়ে ১০টায় পুরান ঢাকায় মহানগর দায়রা জজ কামরুল হোসেন মোল্লার বিচারিক আদালতে হাজির হন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। নাশকতা ও দুর্নীতিসহ ৫ মামলায় জামিন আবেদন করেন।

এর আগে সকাল সাড়ে ৯টার দিকে তিনি গুলশানের বাসভবন থেকে আদালতের উদ্দেশে রওনা দেন। প্রায় এক ঘণ্টায় আদালতে পৌঁছান তিনি। এরপর যাত্রাবাড়ী থানায় গাড়ি পোড়ানোর একটি মামলায় আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন বিএনপি চেয়ারপারসন। এছাড়াও রাজধানীর যাত্রাবাড়ী থানায় দায়ের করা নাশকতার আরেকটি মামলা ও গুলশান থানার একটি, মুক্তিযুদ্ধে শহীদদের সংখ্যা নিয়ে মন্তব্য করার অভিযোগে রাষ্ট্রদ্রোহের একটি এবং গ্যাটকো দুর্নীতির একটি মামলায় জামিন আবেদন করেন তিনি।

এদিকে খালেদা জিয়ার আদালতে হাজিরা দেয়াকে কেন্দ্র করে বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী জড়ো হয়েছেন। নিরাপত্তার জন্য আলাদত পাড়ায় মোতায়েন করা হয়েছে বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনী ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button