সারা ভালুকাহবিরবাড়ি

ভালুকায় ইউপি নির্বাচনে বিএনপির প্রার্থী মো. খলিলুর রহমানকে বরণ উপলক্ষ্যে আলোচনাসভা ও দোয়া মাহফিল

ভালুকা নিউজ ডট কম: ভালুকায় মঙ্গলবার (১০ মে) সকালে হবিরবাড়ী ইউনিয়ন বিএনপি কার্যালয়ে আসন্ন ১০ নং হবিরবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপির প্রার্থী ও ইউনিয়ন বিএনপির প্রচার সম্পাদক মো. খলিলুর রহমানকে বরণ উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

হবিরবাড়ী ইউনিয়ন বিএনপির সভাপতি বীরমুক্তিযোদ্ধা হাজি অাব্দুস সালামের সভাপতিত্বে ও ইউনিয়ন বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক নাজমুল আলম সোহাগ মাস্টারের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে মো. খলিলুর রহমান তাঁর বক্তব্যে ধানের শীষের মনোনয়ন পাওয়ায় খালেদা জিয়া, তারেক রহমান, মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও ময়মনসিংহ (দ.) জেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক ও হবিরবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ মুহাম্মদ মোর্শেদ আলমকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি ধানের শীষকে সকলের প্রতীক উল্লেখ করে নিজের জন্যে ধানের শীষে ভোট প্রার্থনা করেন ও সকলের সহযোগীতা কামনা করেন। এ সময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, হাজি হাবিবুর রহমান হাবি, মাওলানা মফিজুর রজমান, এম.এ কাইয়ুম, সফিউল্লাহ আনসারী বাচ্চু, ক্বারি আব্দুল মান্নান, শাহজাহান খান, নাজিমুদ্দিন আহম্মেদ, হোসেন আলী প্রধান, হাফেজ ফজলুল হক, আবুল হোসেন মাস্টার, রমিজা বেগম প্রমুখ।

অনুষ্ঠানে ধানের শীষ প্রতীকের প্রার্থী মো. খলিলুর রহমানকে শত শত দলীয় উচ্ছ্বসিত নেতা কর্মীরা বিপুল উৎসাহ উদ্দীপনায় মালা পরিয়ে বরণ করে নেয়। দোয়ামাহফিল শেষে মিষ্টি বিতরণের মধ্যদিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button