ঢাকাবিভাগীয় খবর

সরকারের মেয়াদ শেষ হলেই নির্বাচন: সেতুমন্ত্রী

ভালুকা নিউজ ডট কম; প্রতিবেদক: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এ সরকারের আর সোয়া দুই বছর মেয়াদ রয়েছে। মেয়াদ শেষ হলেই নিয়মানুযায়ী নির্বাচন দেওয়া হবে। আজ রবিবার দুপুরে উপজেলার ভুলতা ফ্লাইওভার প্রকল্পের নির্মাণ কাজ পরিদর্শনে গিয়ে তিনি এ কথা বলেন।

মধ্যেবর্তী নির্বাচন হবে কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, এ সরকারের আর সোয়া দুই বছর মেয়াদ রয়েছে। মেয়াদ শেষ হলেই নিয়মানুযায়ী নির্বাচন দেওয়া হবে। ভুলতা ফ্লাইওভার বিষয়ে তিনি বলেন, আগামী জুন মাসের মধ্যে এর নির্মাণ কাজ শেষ হবে বলে আশা করা যাচ্ছে। ২৯০টি পাইলিংয়ের মধ্যে ২২০টি পাইলিং করা হয়ে গেছে। এছাড়া ২৭টি পিলারের মধ্যে ৬টি পিলারেরও কাজ শেষ হয়েছে। এসময় উপস্থিত ছিলেন- ঢাকা সড়ক বিভাগের তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন, প্রকল্প পরিচালক রিয়াজ আহাম্মেদ, জেলা সহকারী পুলিশ সুপার (এএসপি) আনোয়ার হোসেন, কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরীফুল ইসলাম, মাহবুব শাহ ও রবিউল ইসলাম প্রমুখ। প্রকল্প পরিচালক রিয়াজ আহমেদ জামিল জানান, ২৪০ কোটি টাকা ব্যয়ে সরকারের নিজস্ব অর্থায়নে ভুলতা ফ্লাইওভার নির্মাণ করা হচ্ছে।
 চার লেন বিশিষ্ট ফ্লাইওভারের দৈর্ঘ্য হবে ১ দশমিক ২৩৮ কিলোমিটার। মূল ফ্লাইওভারের নির্মাণে ব্যয় ধরা হয়েছে ১২০ কোটি টাকা। সড়ক নির্মাণে ব্যয় ১১২ কোটি টাকা ও অন্যান্য ব্যয় হবে সাড়ে সাত কোটি টাকা। নির্মাণ কাজের শুরু থেকে আগামী দুই বছরের মধ্যে ফ্লাইওভারের নির্মাণ কাজ শেষ হওয়ার কথা রয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button