বিচিত্র দুনিয়া

বিশ্বের সেরা মোটা মানুষ হবার স্বপ্ন; অত:পর….. (ভিডিওসহ)

অনলাইন ডেস্ক: মার্কিন মহিলা মনিকা রিলে, এইমুহূর্তে তাঁর ওজন ৩০০ কিলোর আশেপাশে। কিন্তু তিনি এখানেই থামতে নারাজ। তাঁর লক্ষ্য বিশ্বের সবচেয়ে স্থূলকায় জীবিত মহিলা হওয়া। এবং এই লক্ষ্যে পৌঁছনোর জন্যে যেকোনও পর্যায়ে যেতে রাজি মনিকা।

বর্তমানে বিশ্বের সবচেয়ে স্থূলকায় মহিলা হলেন আমেরিকার মায়রা রোসেলস। একসময় এই মহিলার ওজন ছিল ৪৭০ কেজি। তবে পরে ওজন কমিয়ে ৯১ কেজি হয়ে যায় এই মহিলা।

সূত্রের দাবি, মনিকা এখন বিশ্বের সবচেয়ে স্থূলকায় মহিলা হওয়ার লক্ষ্যে ছুটছেন। এরজন্যে এখনও তাঁকে আরও ১৫০ কেজি ওজন বাড়াতে হবে। শুধু তাই নয়, ওই ওজন বৃদ্ধির পর মনিকা ঘুরে বেড়ানোর ক্ষমতা হারিয়ে ফেলবেন। কিন্তু তাতেও পিছ পা নন মনিকা, তিনি লক্ষ্যে স্থির।

টেক্সাসবাসী এই মহিলা নিজের লক্ষ্যে পৌঁছতে দিনে প্রায় আট হাজার ক্যালোরির খাবার খান। প্রতিদিন গড়ে মনিকা ৬টা বিস্কুট, ব্রেড রোলের মধ্যে ৬টা সসেজ, এক বাটি যেকোনও ধরনের খাদ্যশস্য, ওজন বাড়ানোর শেকস, চারটে চিকেন স্যান্ডউইচ, চারটে ডবল চিজ বার্গার, ফ্রেঞ্চ ফ্রাই, ৩০টি চিকেন নাগেট, ম্যাকারনি চিজ এবং প্রায় এক গ্যালন আইসক্রিম।

তাঁর লক্ষ্যই হল হাজার পাউন্ড বা ৪৫০ কেজি ওজন করা এবং সম্পূর্ণ গতিহীন হয়ে যাওয়া। এখনই এই মডেলের সোফা থেকে উঠতে বা বিছানা থেকে উঠতে সাহায্য লাগে। শুধু তাই নয়, মনিকা মনে করেন, তিনি যত বেশি মোটা হবেন, তত বেশি সেক্সি হবেন। এখন তাঁর স্বপ্ন একটা বিছানা, যেখানে আগে থেকে টয়লেট তৈরি থাকবে।

তবে এত মোটা হয়ে গেলেও মনিকা এখনও মা হওয়ার স্বপ্ন দেখেন, এবং তিনি মনে করেন বিছানা থেকেও সন্তান প্রতিপালন সম্ভব। মনিকা জানিয়েছেন, তাঁর এই লক্ষ্যে পৌঁছতে তাঁকে সবচেয়ে সাহায্য করছেন তাঁর স্বামী।

তবে মনিকার এই সিদ্ধান্তে তাঁর মা খুব একটা খুশি নন। তিনি মনে করছেন তাঁর মেয়ে নিজেকে শেষ করার দিকে এগোচ্ছে। মনিকা নিজে একটি ইউটিউব চ্যানেলও চালান। ভিডিওতে দেখুন মনিকার খাওয়া দাওয়া।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button