সারা ভালুকাহবিরবাড়ি

ভালুকায় চাকুরীর প্রলোভন দেখিয়ে গৃহবধূকে গণধর্ষন; আটক-১

স্টাফ রির্পেোটার: ভালুকায় চাকুরীর প্রলোভন দেখিয়ে কতিপয় বখাটে এক গৃহবধূকে কৌশলে হবিরবাড়ি এলাকায় গজারী বনে নিয়ে সোমবার বিকেলে গণধর্ষণ করেছে। ধর্ষণের অভিযোগে জুয়েল নামে এক সিএনজি চালককে গ্রেফতার করেছে পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার দিন সকালে ত্রিশাল উপজেলার রামপুর গ্রামের ফালু মিয়ার মেয়ে ও ফুলপুর উপজেলার শিটনা গ্রামের মনিরুল ইসলামের স্ত্রী এক সন্তানের জননী মোর্শেদা আক্তার (২০) চাকুরীর সন্ধানে উপজেলার মাস্টারবাড়ি এসকিউ গ্রুপের কালার মাস্টার ফ্যাক্টরীতে যান। চাকুরী না হওয়ায় সে ফ্যাক্টরীর সামনে মহাসড়কের পাশে দাঁড়িয়ে গাড়ির অপেক্ষা করছিল। এ সময় উপজেলার হবিরবাড়ি গ্রামের মজনু মিয়ার ছেলে সিএনজি চালক জুয়েল (২৫) মোর্শেদাকে চাকুরী দেয়ার কথা বলে হবিরবাড়ি বনবিট অফিসের পাশে এক গজারী বনে নিয়ে যায়। পরে ওই স্থানে জুয়েলসহ উঁৎ পেতে থাকা আরো ৬ বখাটে তাকে উপর্যুপরী ধর্ষণ করে ফেলে যায়। স্থানীয় লোকজন খোঁজ পেয়ে তাকে উদ্ধার করে ভালুকা মডেল থানা পুলিশে খবর দেয়। বিকেলে ভালুকা মডেল থানার ওসি মামুন- অর -রশিদ সঙ্গীয় ফোর্স নিয়ে ভিকটিমকে উদ্ধার ও ধর্ষক জুয়েলকে গ্রেফতার করে। এ ঘটনায় মোর্শেদা বাদি হয়ে ভালুকা মডেল থানায় সিএনজি চালক জুয়েল (২৪), রাজন (২৩), ফারুক (৩০), আক্তার (২৮), রতন (২২), রিপন (২৫) ও সজিবকে (১৮) আসামী করে ঘটনার রাতেই মামলা (নম্বর-১৬) দায়ের করেন।
ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মামুন-অর -রশিদ জানান, “এ ঘটনায় মামলার পর ভিকটিমকে প্রাথমিক চিকিৎসা দিয়ে মেডিক্যাল রিপোর্টের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় একজনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং বাকীদের ধরার চেষ্টা চালিয়ে যাওয়া হচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button