ঢাকাবিভাগীয় খবর

মুক্তিযোদ্ধা পরিবার সুরক্ষা আইন প্রণয়নের দাবি

বিশেষ প্রতিনিধি:মুক্তিযোদ্ধা পরিবার সুরক্ষা আইন প্রণয়ন করার দাবি জানিয়েছেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড। বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের সামনে ঝিনাইদহের বীর মুক্তিযোদ্ধা মুক্তার আহমেদের ওপর হামলার প্রতিবাদে এক মানববন্ধন এবং বিক্ষোভ সমাবেশ এ দাবি জানায় সংগঠনটি।মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এ মানববন্ধন এবং বিক্ষোভ সমাবেশের আয়োজন করে।
সমাবেশে বক্তারা বলেন, বঙ্গবন্ধু এবং চার নেতা হত্যায় যে চক্রটি জড়িত ছিলো -এই চক্রটি এখনও মুক্তিযুদ্ধের চেতনায় প্রতিষ্ঠিত বর্তমান সরকারের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত। এর অংশ হিসেবে দেশের বিভিন্ন জায়গায় মুক্তিযোদ্ধাদের ওপর হামলার ঘটনা ঘটছে।
বক্তারা বলেন, সম্প্রতি হিন্দু সম্প্রদায়ের ওপর ও বিমানবন্দরে হামলা, জঙ্গিবাদের মদদ এবং অর্থায়ন, নতুন প্রজন্মের মাঝে ইতিহাস বিকৃতিসহ সারা দেশে যেসব অপ্রীতিকর ঘটনা সংঘটিত হচ্ছে, তা ওই ষড়যন্ত্রে অংশ। মানববন্ধনে বক্তারা বীর মুক্তিযোদ্ধা মুক্তার আহমেদের ওপর হামলার তীব্র নিন্দা জানিয়ে এ ঘটনায় দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।
আয়োজক সংগঠন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি মেহেদি হাসানের সভাপতিত্বে এ সমাবেশে আরো বক্তব্য দেন- সংগঠনের সাধারণ সম্পাদক মো. সেলিম রেজা, প্রচার সম্পাদক মনিরুজ্জামান মনির ও মুক্তিযোদ্ধা মুক্তার আহমেদের পরিবারের সদস্যরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button