মিডিয়া দেশ-বিদেশ

১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবসে পূর্ণাঙ্গভাবে আসছে “নিউজ বানিয়াচং”

চারদিকে এখন অনলাইন গণমাধ্যমের জয়জয়কার। এর প্রসার আরো বিস্তৃত্ব হচ্ছে। এরই মধ্যে নতুন চিন্তা, পরিবর্তনের প্রত্তয়, সাদাকে সাদা আর কালোকে কালো বলার সাহসিকতা নিয়ে আগামী ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবসে পূর্ণাঙ্গভাবে আসছে “নিউজ বানিয়াচং”। এক ঝাঁক তরুণ, প্রতিভাবান এবং মেধাবি সংবাদকর্মী নিয়ে এরই মধ্যে কাজ শুরু করে দিয়েছে “নিউজ বানিয়াচং”।
“নিউজ বানিয়াচং”-এর ভারপ্রাপ্ত সম্পাদক কাজল সরকার বলেন, “নিউজ বানিয়াচং হবে নিরপেক্ষ এবং এর দ্বায়ীত্বে থাকবে সকল সাংবাদিক। নিউজ বানিয়াচং কারো তদবির করবে না। সমাজের লাঞ্চিত, বঞ্চিত এবং অসহায় মানুষের কণ্ঠস্বর হয়েই কাজ করবে নিউজ বানিয়াচং।
এদিকে, ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবসে এর অনুষ্ঠানিক উদ্বোধনের জন্য সকল প্রস্তুতি হাতে নিয়েছে নিউজ বানিয়াচং কর্তৃপক্ষ। নিউজ বানিয়াচ-এর প্রতিষ্ঠাতা ও উপদেষ্ঠা প্রক্ষাত সাংবাদিক সৈয়দ আখতারুজ্জামান মিজান। এরই মধ্যে সারাদেশের ৬৪ জেলার মধ্যে অধিকাংশ জেলাতেই সংবাদ প্রতিনিধি নিয়োগ সম্পন্ন করেছে নিউজ বানিয়াচং কর্তৃপক্ষ। তবে এখনও যেসব জেলাতে সংবাদকর্মী নিয়োগ দেয়া হয়নি সেসব জেলায় নিয়োগ প্রক্রিয়া চলছে বলে জানিয়েছে নিউজ বানিয়াচং কর্তৃপক্ষ। -(প্রেস বিজ্ঞপ্তি)

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button